শিবগঞ্জে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে র‍্যালি ও উদ্বুদ্ধকরণ সভা

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

শিবগঞ্জে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে র‍্যালি ও উদ্বুদ্ধকরণ সভা

মোঃ আব্দুল আওয়াল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন, শেখ হাসিনার দর্শন” এই প্রতিপাদ্যে দিবসটি উপলক্ষে শিবগঞ্জ উপজেলা চত্বরে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৬ এপ্রিল ২০২৪) সকাল ১০ টার সময় চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলায় জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে র‍্যালি ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত।

উক্ত সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ রবিউল ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ উজ্জ্বল হোসেন বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) জুবায়ের হোসেন, এসময়ে আরও উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম মিতুল খান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, মোহাঃ আদুৎতোয়াব,
সভায় বক্তারা বলেন সমাজকে মাদক মুক্ত করতে হলে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। দেশকে অপসংস্কৃতি থেকে মুক্ত থাকতে হলে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। শরীরকে ভালো রাখতে হলে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। বক্তারা জাতীয় পর্যায়ে ‌বিভিন্ন অনুষ্ঠানে শিবগঞ্জে আরো বেশি খেলোয়াড় অংশগ্রহণ করতে পারবে বলে সভায় আশাবাদ ব্যক্ত করা হয়। একই সাথে সন্তানরা যাতে খেলাধুলার প্রতি আগ্রহী হয় এ ব্যাপারে অভিভাবকদের প্রতি আহ্বান জানানো হয়।

এর আগে একটা বর্ণাঢ্য রেলী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স সামন থেকে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest