বিএমপি উত্তর বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি সম্পন্ন।

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

বিএমপি উত্তর বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি সম্পন্ন।

বরিশাল ব্যুরোঃ কর্মক্ষেত্রেজবাবদিহিতা,স্বচ্ছতা,কর্মদক্ষতা বৃদ্ধি,সু-শাসন নিশ্চিত করে জনগনের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশ(বিএমপি)’র উত্তর বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পন্ন হয়েছে।

সোমবার(২০ জুলাই) বেলা সাড়ে ১১ নথুল্লাবাদ উপ-পুলিশ কমিশনার উত্তরের কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

বিএমপি উত্তরের কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম এবং এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলম উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের সাথে আগামী ১ বছরের কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেন।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম বলেন,সরকারি কর্মকান্ডে গতিশীলতা আনয়ন, দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা নিশ্চিত করনের লক্ষ্যে একটি কার্যকর প্রশাসনিক ব্যবস্থা অপরিহার্য।সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বিনির্মানে দৃঢ় প্রতিজ্ঞ এবং সুশাসন সংহত করা সরকারের অন্যতম গুরুত্বপূর্ন উদ্দেশ্য এ সকল লক্ষ্য ও উদ্দেশ্য পূরন করা এবং সকল স্তরে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করন এবং জনগনের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে হলে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিটি বাস্তবায়ন করা অপরিহার্য।
তিনি আরও বলেন,মহামারি করোনা কালে জনগনের সেবা দিয়ে পুলিশ যে আস্থা অর্জন করেছে সে আস্থাকে কাজে লাগিয়ে পুলিশ কে মানবিক পুলি হতে হবে।আমি আশা করছি বার্ষিক কর্ম সম্পাদন চুক্তির বাস্তবায়নের মাধ্যমে পুলিশ জনগনের পুলিশে পরিনত হয়ে জনগনের আশা আকাংখার প্রতিফলন ঘটাতে সক্ষম হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ জাকারিয়া রহমান জিকু,এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান,কাউনিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকার,পুলিশ পরিদর্শক(তদন্ত) সগির হোসেন,এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শাহ মোঃ ফয়সাল,পুলিশ পরিদর্শক(অপারেশন) মোস্তাফিজুর রহমান প্রমুখ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest