পুর্নাঙ্গ স্বাস্থ্য কমপ্লেক্সের দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

পুর্নাঙ্গ স্বাস্থ্য কমপ্লেক্সের দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

মোঃ হাইরাজ বরগুনা প্রতিনিধি
বরগুনার তালতলীতে ৫০ শয্যা হাসপাতালের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি ও গনস্বাক্ষর দিয়েছেন হাসপাতাল বাস্তবায়ন কমিটি।

বুধবার(২২ জুলাই ) দুপুর ১২ টার দিকে প্রানী ও মৎস্য ও প্রানীসম্পাদ বিভাগে স্থানীয় কমিটির সভাপতি ও বরগুনা ১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও জেলা প্রশাসক মো.মোস্তাইন বিল্লাহ এর মাধ্যমে এ স্মারকলিপি ও গনস্বাক্ষর প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয়।

একইসাথে বরগুনা সিভিল সার্জন এ মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরে স্মারকলিপি ও গনস্বাক্ষর পাঠানো হয়।

প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়ে দাবি জানানো হয় এ উপজেলার তিন লাখ মানুষের এক দফা দাবি হচ্ছে চিকিৎসা সেবা। সেই চিকিৎসা থেকে একেবারেই বঞ্চিত রয়েছে এখানকার মানুষ। প্রধানমন্ত্রী এ উপজেলায় পাচ বার এসেছিলেন ও তার নির্বাচনী এলাকা। এই সরকারের সময় ব্যপক উন্নয়ন হয়েছে এখানে। শুধুই স্বাস্থ্যসেবার কোনো পরিবর্তন হয়নি। প্রান্তিক এই সাগর উপকূলীয় জনগোষ্ঠীর চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য এ দাবি গুলো জানানো হয়।

এ উপজেলার মানুষের চিকিৎসা সেবা নিতে হলে ৫০ কিলোমিটার সড়ক পথে গিয়ে পাশবর্তী উপজেলা আমতলীতে নিতে হবে । এখানে কোনোমতের ২০ বেডের একটি হাসপাতালে চিকিৎসক, ওষুধ সামগ্রী, অ্যাম্বুলেন্স না থাকায় খোলা হচ্ছেনা ইনডোর ও আউটডোর।

হাসপাতাল বাস্তবায়ন কমিটির পক্ষে স্মারকলিপি ও গনস্বাক্ষর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল রাজ্জাক হাওলাদার,সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউল হক রুবেল সহ হাসপাতাল বাস্তবায়ন কমিটির সদস্যরা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest