চরফ্যাসনে দুইটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৯

চরফ্যাসনে দুইটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আপেল মাহমুদ (শাওন), ভোলা প্রতিনিধি!! চরফ্যাসনের আহম্মপুর এবং নুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী মনোনয়ণপত্র দাখিল করেছেন। দুইটি ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত প্রার্থীরা ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ণপত্র দাখিল করেছেন। এছাড়াও মেম্বার ও সংরক্ষিত আসনে মোট ৭৫ জন প্রার্থী মনোননয়নপত্র দাখিল করেন বলে জানা গেছে।

উপজেলা নির্বাচন সুত্রে জানাযায়, আজ মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮ জন সাধারন সদস্য (মেম্বার) পদে ৫৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) পদে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে আহম্মদপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত ফখরুল ইসলাম ,বিএনপির মনোনীত হুমায়ুন কবির এবং স্বতন্ত্র আবুল বাসার ও আওলাদ হোসেন মনোনয়নপত্র দাখিল করেন।
নুরাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত মোস্তাফিজুর রহমান, বিএনপির ফিরোজ কিবরিয়া, স্বতন্ত্র আনোয়ার হোসেন ও কামরুল ইসলাম কাজল মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. আরফিকুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল ১০টার পর থেকে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারি রিটানিং অফিসে মনোনয়নপত্র দাখিল করেছেন।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest