জয়পুরহাটে দুইজন অনলাইন ব্লাকমেইলার ও প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

জয়পুরহাটে দুইজন অনলাইন ব্লাকমেইলার ও প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব

 

আবু রায়হান, জয়পুরহাটঃ

বর্তমান প্রেক্ষাপটে মাদক, অস্ত্র, জঙ্গীবাদ, চাঁদাবাজি এবং অনলাইন ব্লাকমেইলার ও প্রতারকসহ সকল রাষ্ট্রীয় অপরাধ দমনের পাশাপাশি সকল প্রকার সামাজিক অপরাধ দমনে র‌্যাব সদা প্রস্তুত।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে ২৬ আগস্ট রাত ৮.৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানাধীন জয়পুরহাট রেল স্টেশন রোড এলাকা হইতে দুইটি মোবাইল সেট ও ৪ টি সীম কার্ডসহ অনলাইন ব্লাকমেইলার ও প্রতারককে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার ইকড়গাড়া এলাকার মোঃ আজাদ হোসেনের ছেলে ইকবাল হোসেন রনি (২০), ও জয়পুরহাট সদর থানাধীন আরামনগর (কবিরাজপাড়া) এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছেলে মোঃ আতিকুর রহমান রাহি (১৯)।

উল্লেখ্য যে, ২৬ আগস্ট সকাল ১০ ঘটিকায় জনৈক অভিযোগকারী র‌্যাব-৫, রাজশাহী, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করেন যে, ধৃত আসামী ইকবাল হোসেন রনি ও মোঃ আতিকুর রহমান রাহি তাদের বন্ধুদের সাথে ফেসবুক গ্রুপের মাধ্যমে বাদীনি ও তার প্রাক্তন স্বামীর অন্তরঙ্গ মহুর্তের দুইটি ছবি পোস্ট করে এবং তার কিছু টিকটক ভিডিও এডিটিং এর মাধ্যমে কুরুচিপূর্ণভাবে ফেসবুকে প্রকাশের মাধ্যমে বাদীনিকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান, অর্থ আদায় এবং অনৈতিক কাজের প্রস্তাব দেয়।

এর প্রেক্ষিতে উক্ত ব্লাকমেইলার ও প্রতারক আসামীদ্বয়কে উপর্যুক্ত আলামতসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীদ্বয় তাদের কিছু উঠতি বয়সের তরুণ-তরুণীদের সংশ্লিষ্টতায় বিভিন্ন ফেসবুক মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে এবং নিজস্ব ইউটিউব চ্যানেলে অশ্লীলতা ও নগ্নতা চর্চা করে বিভিন্ন সময় একাধিক তরুণীকে ব্লাকমেইলের কথা স্বীকার করেছে।

পরবর্তীতে ধৃত আসামীদ্বয়কে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয় এবং বাদীনি ধৃত আসামীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

 


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest