সাংবাদিক রাজুর স্ত্রী সন্তান নিখোঁজ,বিওজেএ’র গভীর উদ্বেগ

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

সাংবাদিক রাজুর স্ত্রী সন্তান নিখোঁজ,বিওজেএ’র গভীর উদ্বেগ

প্রেস বিজ্ঞপ্তি :
অনলাইন নিউজ পোর্টাল খাসখবর.নেট এর স্টাফ রিপোর্টার ও দৈনিক সময় ২৪ এর সম্পাদক, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কৃতি সন্তান এইচ.এম বিল্লাল হোসেন রাজুর স্ত্রী ও শিশু সন্তান ১৫ সেপ্টেম্বর ২০২০ রোজ মঙ্গলবার সকাল ১১ টা থেকে নিখোঁজ রয়েছে। এখন পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায় নাই। এদিকে আজ বুধবার সকালে রাজু কাফরুল থানায় জিডি করেছেন। যার নাম্বার হলো ১১০৬।

এদিকে এইচ.এম বিল্লাল হোসেন রাজুর স্ত্রী ও শিশু পুত্র সন্তান নিখোঁজ হওয়ায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছেন বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-বিওজেএ। বুধবার দুপুরে দপ্তর সম্পাদক মারুফ সরকার স্বাক্ষরিত এক বিবৃতিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।
বিবৃতিতে বিওজেএ’র কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল বলেন, আমরা এই ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করছি। একজন সাংবাদিক তার পরিবারে কোনো নিরাপরতা নাই। তাই আমরা আশা করবো পুলিশ খুব তাড়াতাড়ি এই ঘটনার রহস্য উম্মোচন করবে।

এদিকে ভুক্তভোগী সাংবাদিক রাজু জানান , আনুমানিক ১০/১৫ দিন আগে আমার ঢাকার বাসার সামনে থেকে পুলিশ একজন মাদকাসক্ত এক কে গ্রেফতার করে এবং তার সহযোগী হিসেবে পুলিশ আমার প্রতিবেশী ভাড়াটিয়ার প্রতি অনুসন্ধান করতে ছিলো এবং আমার প্রতিবেশী ব্যক্তি পুলিশের ভয়ে সেই দিন রাত্র আনুমানিক ২টা থেকে ৩ টা ৩০ মিনিট পর্যন্ত আমার বাসায় অবস্থান করে যা নিয়ে আমি আমার স্ত্রী কে সতর্ক করে দিয়েছে এবং তিনি আমার জেনো আমার বাসায় পরবর্তীতে তা বলেছি এমনকি উনার রুমে আমার সহধর্মিনী র সমবয়সী একটি মেয়ের সঙ্গে চলাফেরা করতে নিষেধ করি। কিন্তু কিছুদিন যাবত আমি লক্ষ্য করছি তাদের রুমে আমার শিশু পুত্র সন্তান কে রেখে নিত্যপ্রোয়জনীয় কাজ করতে সহধর্মিনী তা আমি কোনো ক্রমে চাচ্ছি না । এবিষয়ে কথা কাটাকাটি হয় ১৪ তারিখ রাতে । তবে পারিবারিক সমস্যার সম্মুখীন হতে হয়নি, সবকিছু স্বাভাবিক ছিলো ।১৫ তারিখ সকালে বাসায় বাত খেয়ে আমি তথ্য মন্ত্রণালয়ে একটি অনলাইন নিবন্ধনের আবেদন করতে বের হয়েছিলাম । দুপূর ২ টা বাসায় এসে তালা দেওয়া দেখি মনে করেছিলাম ছেলে নিয়ে বাহিরের দিকে আছে কিন্তু ঘন্টা পর সবাই কে জিজ্ঞেস করলাম বললো বের হতে দেখেছি পরিচিতদের সাথে যোগাযোগ করলে কেউ সঠিক তথ্য দিয়ে পারেনি পরে আমি বিস্তারিত তথ্য মোবাইলে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে যোগাযোগ করি এবং পরবর্তীতে থানায় জিডি করেছি আজ ১২ টার দিকে বিস্বস্ত সূত্র জানতে পারি নিরাপদে আছে এবং আমার শশুর বাড়ীতে যোগাযোগ করলে আমার শাশুড়ি থানায় জিডি করতে নিষেধ করেছেন এবং খুঁজতে বলেছে। বিস্তারিত জানতে পারিনি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest