কুড়িগ্রাম জেলা পুলিশের মাদক ও আইপিএল জুয়াবিরোধী অভিযানে উলিপুরে এলইডি টিভি ও টাকা৷ সহ অাটক ৬

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

কুড়িগ্রাম জেলা  পুলিশের  মাদক ও আইপিএল জুয়াবিরোধী অভিযানে উলিপুরে এলইডি টিভি ও  টাকা৷ সহ অাটক ৬

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি।।
কুড়িগ্রাম জেলা পুলিশের মাদক ও আইপিএল জুয়া বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। উলিপুর থানা পুলিশের অভিযানে হাতিয়া কদমতলা ৪ নং ওয়ার্ড থেকে রাতে আইপিএল জুয়া খেলার সময় ৬ জন জুয়াড়িকে আটকের খবর পাওয়া গেছে।

বুধবার (২৩ শে সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে উলিপুর থানা পুলিশের অভিযানে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কদমতলা এলাকার একটি দোকান থেকে তাদের আটক করা হয়। এসময় আইপিএল খেলার এলইডি টিভি, মোবাইল সেট ও ৯০৬৫/- নয় হাজার পযষট্টি টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, হাতিয়া কদমতলা এলাকার শহর উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম( ২৫), একই গ্রামের লাল মিয়ার পুত্র নিরাশা ( ২৭), আনোয়ার হোসেনের পুত্র মিয়া( ৩০), আঃ সামাদের পুত্র মিঠু মিয়া( ২৮), মজিবর রহমানের পুত্র আসাদুল মিয়া (৩০) আকবার আলীর পুত্র আলমগীর হোসেন (৩২) । এসআই মশিউর রহমান,এস আই আতিক, এসআই হারিছুর রহমান, এএসআই সন্চয় দে, কনস্টেবল মাসুদ, কনস্টেবল নুর ইসলাম সহ পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ ক্রিক্রেট আইপিএল খেলা নিয়ে এলাকার যুবকরা গোপনে টাকা বাজি রেখে এসকল জুয়া খেলে পরিবারগুলোকে নিঃস্ব করে ফেলছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্নকর্তা ( ওসি) মোয়াজ্জেম হোসেন আইপিএল জুয়া বিরোধী পুলিশের অভিযানে আটকের খবরটি নিশ্চিত করেন। তিনি জানান আটক আসামীদের বিরুদ্ধে মামলা রুজুর প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে আসামীদের বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest