কুড়িগ্রাম জেলা পুলিশের মাদক ও আইপিএল জুয়াবিরোধী অভিযানে উলিপুরে এলইডি টিভি ও টাকা৷ সহ অাটক ৬

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

কুড়িগ্রাম জেলা  পুলিশের  মাদক ও আইপিএল জুয়াবিরোধী অভিযানে উলিপুরে এলইডি টিভি ও  টাকা৷ সহ অাটক ৬

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি।।
কুড়িগ্রাম জেলা পুলিশের মাদক ও আইপিএল জুয়া বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। উলিপুর থানা পুলিশের অভিযানে হাতিয়া কদমতলা ৪ নং ওয়ার্ড থেকে রাতে আইপিএল জুয়া খেলার সময় ৬ জন জুয়াড়িকে আটকের খবর পাওয়া গেছে।

বুধবার (২৩ শে সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে উলিপুর থানা পুলিশের অভিযানে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কদমতলা এলাকার একটি দোকান থেকে তাদের আটক করা হয়। এসময় আইপিএল খেলার এলইডি টিভি, মোবাইল সেট ও ৯০৬৫/- নয় হাজার পযষট্টি টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, হাতিয়া কদমতলা এলাকার শহর উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম( ২৫), একই গ্রামের লাল মিয়ার পুত্র নিরাশা ( ২৭), আনোয়ার হোসেনের পুত্র মিয়া( ৩০), আঃ সামাদের পুত্র মিঠু মিয়া( ২৮), মজিবর রহমানের পুত্র আসাদুল মিয়া (৩০) আকবার আলীর পুত্র আলমগীর হোসেন (৩২) । এসআই মশিউর রহমান,এস আই আতিক, এসআই হারিছুর রহমান, এএসআই সন্চয় দে, কনস্টেবল মাসুদ, কনস্টেবল নুর ইসলাম সহ পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ ক্রিক্রেট আইপিএল খেলা নিয়ে এলাকার যুবকরা গোপনে টাকা বাজি রেখে এসকল জুয়া খেলে পরিবারগুলোকে নিঃস্ব করে ফেলছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্নকর্তা ( ওসি) মোয়াজ্জেম হোসেন আইপিএল জুয়া বিরোধী পুলিশের অভিযানে আটকের খবরটি নিশ্চিত করেন। তিনি জানান আটক আসামীদের বিরুদ্ধে মামলা রুজুর প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে আসামীদের বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে জানান।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest