মানব কল্যাণে রক্তদান’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

মানব কল্যাণে রক্তদান’র দ্বিতীয়  প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
প্রায় প্রতিদিনই হাসপাতাল ও ক্লিনিকে রক্তের জন্য হাহাকার চলে। যেখানে কেউ জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রক্তের প্রয়োজন অনুভব করে সেখানেই বেঁচে থাকার আলোকবর্তিকা হাতে ছুটে যান তারা।স্বেচ্ছায় রক্ত সংগ্রহ করে দিয়ে মুমূর্ষু রোগীদের প্রাণ বাঁচানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তারা। বলছিলাম ‘মানব কল্যাণে রক্তদান’ এর কথা।

‘স্বেচ্ছায় রক্তদান করি , সুস্থ সুন্দর জীবন গড়ি’ এই স্লোগানে ২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর চাকুরীজীবী, ব্যবসায়ী, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় গড়ে উঠে মানব কল্যাণে রক্তদান সংগঠনটি। সংগঠনটির যাত্রা নারায়ণগঞ্জ থেকে শুরু হলেও বর্তমানে সারাদেশের বিভিন্ন অঞ্চলে তারা মানুষের জন্য রক্ত সংগ্রহ করে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সংগঠনটির সদস্যরা নারায়ণগঞ্জের চাষাড়ায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেক কেটে মানব কল্যাণে রক্তদান’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি,মানব কল্যাণে রক্তদান’র সভাপতি পারভেজ হোসাইন,সহ-সভাপতি ফারহানা বন্যা,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সদস্য রাকিব হাসান ফাহাদ,রাজিব হোসেন,সিনবাদ হোসাইন, বাঁধন, রাশেদুল ইসলাম রাজু,মেহেদী হাসান সৈকত, ফরহাদ, সম্পা প্রমুখ।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest