রাজশাহীতে নৃশংসভাবে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

রাজশাহীতে নৃশংসভাবে যুবককে কুপিয়ে হত্যা

রাজশাহী ব্যুরো: রাজশাহী মহানগরীতে আদর (২৫) নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভেড়িপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে। আজ রাত পৌনে ১ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতাল পুলিশ বক্স জানাই আজ রাত ১২ টা ৫ মিনিটে স্থানীয় লোকজন ভেরি পাড়ায় আদর কে গুরুতর গুরুতর আহত রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে 32 নম্বর ওয়ার্ডে পাঠায় হাসপাতালের ওয়ার্ড কিছুক্ষণ চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে একটার দিকে তার মৃত্যু হয়। ওই যুবককে কোমরের নীচের দিকে বেশি আঘাত করা হয়। তার পা রক্তাক্ত অবস্থায় রয়েছে।

তাকে হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে আসা মানুষরা পুলিশকে জানিয়েছে, আহত অবস্থায় তারা আদরকে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কে বা কারা তাকে মেরেছে তারা জানাতে পারেনি। মৃত্যুর পর লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest