হরিহরনগর ইউনিয়নে বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধ, মাদক, সন্ত্রাস ও জনসচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

হরিহরনগর ইউনিয়নে বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধ, মাদক, সন্ত্রাস ও জনসচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর) ৷৷

যশোরের মনিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নে বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধ, মাদক, সন্ত্রাস ও জঙ্গী নির্মূলে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১১ ডিসেম্বর) সকালে হরিহরনগর ইউনিয়ন পরিষদের মিলনায়তনে ওই সচেতনতামূলক ক্যাম্পেইনের আয়োজন করা হয়।
জায়কার অর্থায়নে মনিরামপুর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের উদ্যোগে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে রিসোর্স পারসন হিসাবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান।
এছাড়া এসময় যশোর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোছাম্মাৎ সকিনা খাতুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. মৌসুমি আক্তার, ফেসিলেটর ডিভলপমেন্ট কর্মকর্তা মোঃ আসলাম হোসেন খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিপন কুমার ধর, যুবলীগের সভাপতি আলমগীর হোসেন রানা, ইউপি সচিব শারমিন সুলতানা, আওয়ামীলীগ নেতা আব্দুল হক ঢালী, ডিজিটাল তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা ফাহিম পলাশ, ইউপি সদস্য মোসলেম আলী গাজী, মান্নান আলী, নাজিম উদ্দিন, সামছুর রহমান, আনোয়ার হোসেন, ইব্রাহীম হোসেন, আবু বক্কর মোড়ল, আব্দুস সাত্তার সরকার, আব্দুল হাকিম, সংরক্ষিত নারী ইউপি সদস্য মেহেরুন নেছা, ঝরণা খাতুন ও ছবিরুন নেছা সহ শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, মসজিদের ইমাম, স্বাস্থকর্মী এনজিও প্রতিনিধি, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অতিথিরা বাল্য বিবাহের ক্ষতিকর নানাদিক, ইভটিজিং প্রতিরোধে করনীয়, মাদকের ভয়াবহতা, সন্ত্রাস ও জঙ্গী দমনের নানা কৌশল এবং প্রতিরোধে বিশেষ করে অভিভাবক, শিক্ষক, জনপ্রতিনিধি, ইমামসহ সকলের ভুমিকা নিয়ে আলোচনা করেন।


মুজিব বর্ষ

Pin It on Pinterest