নারায়নগঞ্জ কায়েতপাড়া ছাত্রলীগের উদ্যোগে ধর্ষণের প্রতিবাদে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

নারায়নগঞ্জ কায়েতপাড়া ছাত্রলীগের  উদ্যোগে  ধর্ষণের প্রতিবাদে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন

শাকিল আহম্মেদ নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বোরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক বিভিন্ন সংঘবদ্ধ ধর্ষণ, ধর্ষণ ও নারী নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূঁইয়ার উদ্যোগে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ।

বুধবার (৭ অক্টোবর) মাগরিব নামাজ বাদ ইছাখালি গাজী সেতুর
গোলচত্ত্বরে এই কর্মসূচি পালন করা হয়। আলোক প্রজ্জ্বলনের মোমবাতি হাতে নিয়ে তারা “ধর্ষকদের আস্তানা মুজিবের বাংলায় হবে না ” এই শ্লোগানকে সামনে রেখে গাজী সেতুর প্রবেশ মুখে অবস্থা করেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূইয়া, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক , নাদিম হোসেন অপু, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি-খালিদ আল ফয়সাল সানি,শাহ পরান ,পারভেজ মুক্তাদির, -যুগ্ন সাধারন সম্পাদক তৌকির আহমেদ, সাংগঠনিক সম্পাদক,মিলন ,শফিউল আলম দিপু , দপ্তর সম্পাদক মাছুম, ক্রীড়া বিষয়ক সম্পাদক সজিব সহ
কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতাকর্মী বিন্দু ।
উক্ত কর্মসূচিতে বক্তারা বলেন, দেশব্যাপী ধর্ষণ ও হত্যাকাণ্ডের প্রতিবাদে আমরা আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করছি। ধর্ষকরা কখনও কোন দল বা ধর্মের না৷ ধর্ষকদের শাস্তির চুড়ান্ত আইন বাস্তবায়ন করার দাবিতে উত্তাল রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

প্রসঙ্গ, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অনৈতিক কাজের অপবাদ দিয়ে ৩৬ বছর বয়সী এক নারী কে সমস্ত শরীর বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে একদল সন্ত্রাসী।
নির্যাতনকারীদের বার বার বাবা ডেকেও শেষ রক্ষা হয়নি ওই নারীর। রবিবার দুপুর থেকে নির্যাতনের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হলে জেলায় তোলপাড় সৃষ্টি হয়। টনক নড়ে উঠে প্রশাসনের। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest