দৈনিক সাগরকূল ৮বর্ষে পদার্পন উপলক্ষে ঢাকা অফিসে কেক কেটে শুভ উদ্বোধন

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

দৈনিক সাগরকূল ৮বর্ষে পদার্পন উপলক্ষে ঢাকা অফিসে কেক কেটে শুভ উদ্বোধন

ঢাকা অফিস:
দক্ষিণ অঞ্চলের মূখ্যপাত্র সরকারি মিডিয়া তালিকা ভূক্ত বহুল প্রচারিত পত্রিকা দৈনিক সাগরকূল আজ ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে ঢাকার বিজয়নগর অফিসে বিকাল ৪টায় আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু গবেষনা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এম জে এফ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপির সভাপতি এস এম সামছুল আলম নিক্সন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএনএন বাংলা টিভির উপদেষ্ঠা কলিম এম জায়েদী, বঙ্গবন্ধু শিক্ষানবীশ আইনজীবী পরিষদ, জজকোটের সাধারণ সম্পাদক হাসান আলম সুমন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিপ্লবী জনতা নির্বাহী সম্পাক গোলাম ফারুক মজনু, এশিয়ান বার্তার ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল খালেক নান্নু, নিউজ টু ডের জামাল শিকদার, আজকে খবরের সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম উজ্জল, সাগর কূলের স্টাফ রিপোর্টার এনামুল হক বাবু, মোঃ জাকারিয়া হোসাইন, সাকিব আল কাউসার সহ বিভিন্ন মিডিয়ার ব্যক্তিবর্গ সভায় সভাপত্তি করেন দৈনিক সাগরকূলের ঢাকা অফিস প্রধান জালাল উদ্দিন জুয়েল।

সভায় প্রধান অতিথী বলেন দেশের সর্ব দক্ষিণের জেলা বরগুনা থেকে এত সুন্দর একটি বস্থুনিষ্টুর সংবাদ প্রচার কারী প্রতিষ্ঠান দৈনিক সাগরকূল আজ ঢাকায়ও সুনামের সহিত প্রচারিত হয়ে আসছে যার কারনে আমরা বরগুনা সহ বরিশালের সকল সংবাদ অতি দ্রুত ঢাকায় বসেই জানতে পারছি। আগামী দিনগুলিতে আমি এই পত্রিকার সর্বত্তক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করছি।

উদ্বোধকের বক্তব্যে বলেন এই দুর্যোগ মহামারীর মুহুর্তেও পত্রিকাটি নিয়মিত প্রচার ও প্রকাশনা অব্যাহত রাখায় সাগরকূল আজ দেশের মানুষের কাছে একটি জনপ্রিয় পত্রিকা হয়ে উঠেছে, আমিও নিয়মিত পত্রিকাটি পড়ি এবং আগামী দিনগুলোতেও পত্রিকাটি প্রচার প্রকাশনায় সর্বক্তক সহযোগিতা করবো।

আলোচনা শেষে কেক কেটে নতুন বছরের শুভ সুচনা করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest