এসএসপির বোরহানউদ্দিন উপজেলা আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

এসএসপির বোরহানউদ্দিন উপজেলা আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:: ১১:১২:১৯
মহিউদ্দিন আজিম কে আহবায়ক ও এ্যাডঃ মাহবুবুর রহমান কে সদস্য সচিব করে এসএসপি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার আহবায়ক কমিটি গঠন।

কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম সামছুল আলম নিক্সন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক হাসান আলম সুমন সাক্ষরিত এক চিঠির মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট উপজেলা আহব্বায়ক কমিটির বিষয়টি নিশ্চিত হয়।

উক্ত কমিটিতে ‘দৈনিক শাহানামা’ পত্রিকার প্রতিনিধি ও মানবাধিকার কর্মী মহিউদ্দিন আজিম কে আহব্বায়ক এবং জাতীয় দৈনিক সন্ধাবাণী পত্রিকার প্রতিনিধি ও মানবাধিকার কর্মী এ্যাডঃ মাহবুবুর রহমান কে সদস্য সচিব হিসেবে অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে যুগ্ন আহবায়ক হিসাবে রাখা হয়েছে দৈনিক ভোলার বাণী’র প্রতিনিধি মোঃ হাসান তালুকদার কে।
কমিটির অন্য সদস্যরা হলেন ভয়েস অব ভোলা’র প্রকাশক ও সম্পাদক মোতাছিম বিল্লাহ তছলিম, সিএনএন বাংলা টিভির মেহেদী হাসান মোর্শেদ, দৈনিক আজকের ডাকের মোঃ জোবায়ের সোহেল, দৈনিক বাংলার কন্ঠের মোঃ আঃ আজিজ, দৈনিক হিরন্ময়ের মোঃ হাসনাইন ফরাজী, দৈনিক দখিনের মুখের মোঃ আঃ হাই মিয়াজী, দৈনিক দখিনের কাগজের মোঃ ডালিম খন্দকার এবং ক্রাইম তালাশ টুয়েন্টি ফোরের মোঃ সিরাজ।

উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষনা হওয়ার পর পরই আহবায়ক কমিটির সকল সদস্যরা একত্রিত হয়ে ভিডিও কনফারেন্সের ও মোবাইলের মাধ্যমে কেন্দ্রিয় কমিটির সঙ্গে শুভেচ্ছা প্রকাশ করেন এবং তৃনমুল সাংবাদিকদের স্বার্থ রক্ষায় কেন্দ্রীয় কমিটির সকলের কাছে সাহায্য ও সহযোগিতা কামনা করে ও এখানকার সাংবাদিকদের স্বার্থ রক্ষায় কাজ করার সিদ্বান্ত নেওয়া হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest