দুর্গাপুরে নিরাপদ সড়কের দাবিতে মুক্ত আলোচনা

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

দুর্গাপুরে নিরাপদ সড়কের দাবিতে মুক্ত আলোচনা

নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোণার দু্র্গাপুরে নিরাপদ সড়ক দাবিতে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে । শুত্রুবার সন্ধ্যায় উপজেলা নিরাপদ সড়ক আন্দোলন কমিটির আয়োজনে পৌর শহরের বিরিশিরির ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর কালচারাল একাডেমীতে এই মুক্ত অনুষ্ঠিত হয় ।
আলোচনা সভায় সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইদুল হোসেন আকঞ্জির সভাপতিত্বে সুসং সরকারী মহাবিদ্যালয়ের প্রভাষক নুরে আলম সিদ্দিকী, দুর্গাপুর নিরাপদ সড়ক আন্দোলনের আহবায়ক নুরুল আলম, দুর্গাপুর নিরাপদ সড়ক আন্দোলনের সদস্য সচিব ফেরদৌস আকঞ্জি, সদস্য শফিউল আলম স্বপন, বিদ্যুৎ সরকার, প্রবিণ চালক শামিম চৌধরী সহ প্রমুখ ।
এই দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হোন কেন্দ্রীয় কমিটির সংগঠনির সম্পাদক এসএম আজাদ হোসেন।

আলোচনায় বক্তারা বলেন, বিগত কয়েক বছরে দুর্গাপুর-শ্যামগঞ্জ মহাসড়কে বেপরোয়া গতির যানবাহনের জন্য প্রাণ হারিয়েছেন অনেকেই । আর দিন যত যাচ্ছে এর ভয়াবহ তত বাড়ছে ‌ । তাছাড়া দুর্গাপুর পৌর শহরের রাস্তা গুলো অনিরাপদ । এ অঞ্চলের সোমেশ্বরী নদীর সিলিকন বালুর সারাদেশেই নাম রয়েছে । তাই প্রতিদিনই অগণিত যানবাহন আসে এখানে । সাথে অদক্ষ চালক আর ওভার লোডিং এর কারণে ছোট যানবাহন গুলো প্রতিনিয়ত এই দুর্ঘটনার শিকার হচ্ছে । অচিরেই অদক্ষ চালক ও যানবাহনগুলো নিয়ন্ত্রণের দাবি জানান তারা ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest