রাজশাহীতে এসএ পরিবহন থেকে কোটি টাকার নকল সিগারেট জব্দ, ব্যবস্থাপকসহ আটক ৪

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২০

রাজশাহীতে এসএ পরিবহন থেকে কোটি টাকার নকল সিগারেট জব্দ, ব্যবস্থাপকসহ আটক ৪

রাজশাহী ব্যুরো : এসএ পরিবহনের রাজশাহী শাখার মাধ্যমে রাজস্ব ফাঁকি দেয়া বিপুল পরিমাণ নকল সিগারেট দেশের বিভিন্ন স্থানে পাঠানোর চেষ্টাকালে শাখা ব্যবস্থাপক ও গাড়ি চালকসহ ৪ জনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। গত রোববার দিবাগত রাতে নগরীর কুমারপাড়াস্থ এসএ পরিবহনের গুদাম ঘরে অভিযান চালিয়ে ১ কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা মূল্যের নকল সিগারেট জব্দসহ ৪ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, নগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি পূর্বপাড়া পদ্মা আবাসিক এলাকার ওহাব আলীর ছেলে ও এসএ পরিবহনের গাড়ী চালক নবাব আলী (৩০), নোয়াখালি জেলার সোনাইমুড়ি থানার কুমারঘরিয়া গ্রামের মৃত জামিনি কুমার সূত্রধরের ছেলে ও এসএ পরিবহনের ব্যবস্থাপক লিটন চন্দ্র সূত্রধর (৪৩), রংপুর জেলার গঙ্গাচড়া থানার সয়রাবাড়ি গ্রামের মৃত

মোসলেম উদ্দিনের ছেলে ও এসএ পরিবহনের পার্সেল সহকারী সাফিউল আলম (৩৮) এবং নিলফামারী জেলা সদরের খলিসাপচা গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে ইউসুফ আলী ও এসএ পরিবহনের পার্সেল সহকারী (৪০)। তারা তিনজনই নগরীর বিভিন্ন স্থানে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করেন।
এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, নগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত পৌনে ১০টার দিকে জানতে পারে নগরীর বোয়ালিয়া মডেল থানাধীন কুমার পাড়াস্থ এসএ পরিবহণ (প্রাঃ) লিমিটেড (রাজশাহী শাখা) পার্সেল বুকিং অফিসে বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দেয়া বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট রয়েছে। যে সিগারেটগুলো এসএ পরিবহণে

পার্সেলের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে পাঠানো হচ্ছে। বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক ডিবির একটি দল সেখানে অভিযান চালিয়ে গুদাম ঘর ও কাভার্ড ভ্যানে থাকা বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট উদ্ধার করে। জব্দ হওয়া সিগারেটের আনুমানিক মূল্য ১ কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা। এ সময় রাজস্ব ফাঁকি দেয়া নকল সিগারেট কুরিয়ার সার্ভিসে পাঠানোর চেষ্টার অভিযোগে এসএ পরিবহনের রাজশাহী শাখার ম্যানেজার, গাড়ী চালক ও দুই জন বুকিং সহকারীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়। শুধু এই সিগারেটই নয় এসএ পরিবহন রাজশাহী শাখার বিরুদ্ধে মাঝে মধ্যেই এমন অভিযোগ উঠে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest