কাঠালিয়ায় সরকারি অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী কৃষক নিহত

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

কাঠালিয়ায় সরকারি অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী কৃষক নিহত

কাঠালিয়া(ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ায় সরকারি অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী অধীর চন্দ্র মাতুব্বর (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় আমুয়া-কাঁঠালিয়া সড়কের বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত অধীর মাতুব্বর পশ্চিম আউরা গ্রামের মৃত সূর্য্যকান্ত মাতুব্বরেরে ছেলে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, অ্যাম্বুলেন্সের চালক আবু হানিফ গাড়িতে ছিলেন না তার ছেলে মঞ্জু হোসেন বেপরোাভাবে গাড়ি চালাচ্ছিলেন। এ কারণে দুর্ঘটনা ঘটে। হাসপাতাল এলাকাকার একাধিক বাসিন্দারা জানায়, এম্বুলেন্সের প্রকৃত ড্রাইভার আবু হানিফ হলেও তিনি বাসাবাড়ি নিয়ে ঝালকাঠিতে থাকেন। তার পরিবর্তে কাঠালিয়া উপজেলা কমপ্লেক্সের এম্বুলেন্সটি দীর্র্ঘদিন ধরে তার ছেলে মঞ্জু হোসেন চালাচ্ছেন। এছাড়া ড্রাইভারের পুত্র মঞ্জুর হোসেনের বিরুদ্ধে রাগীদের (যাত্রী) সাথে দূব্যবহার ও অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগ।

পুলিশ ও নিহতের ছেলে শেখর চন্দ্র মাতুব্বর জানান, অধীর চন্দ্র মাতুব্বর তাদের নার্সারী থেকে গাছের চারা নিয়ে বাজারে বিক্রি করে বাড়ি ফিরছিলেন। এসময় কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কামরুজ্জামান জানান, এম্বুলেন্সের ধাক্কায় আহত পথচারী অধীর মাতুব্বরকে হাসপাতালে প্রথমে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, পরবর্তীতে অবস্থার অবনতি দেখে বরিশালে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest