যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন রোটারিয়ান আখির

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২০

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন রোটারিয়ান আখির

নেত্রকোনা প্রতিনিধিঃ সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের পূর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটির ঘোষনা করা হয় গত শনিবার । উক্ত কমিটিতে সম্মানিত সদস্য নির্বাচিত হয়েছেন রোটারিয়ান আতাউর রহমান খান আখির । জনাব রোটারিয়ান আতাউর রহমান খান আখির নেত্রকোনার কমলাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের কনুড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাজী সুলতান আহমেদ খান সাহেবের ২য় ছেলে। স্কুল জীবন থেকে থেকেই ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করেছেন এবং কলেজ জীবনে ঢাকা কলেজের ছাত্রলীগের সাথে নেতৃত্ব প্রদান করেন।

তরুন এই রাজনৈতিক বর্তমানে দুর্গাপুর কমলাকান্দা গণমানুষের নেতা হিসাবে বেশ পরিচিত। দুই উপজেলায় অসহায় মানুষদের সহায়তায় সব সময় তিনি নিবেদিতপ্রাণ হয়ে কাজ করছেন। বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা ১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি ।

এদিকে তাকে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে আনন্দের বন্যা বইছে দুর্গাপুর কমলাকান্দা সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে।গতকাল রাত থেকেই তাঁর গ্রামের বাড়ীতে বিভিন্ন নেতাকর্মীর আগমন ও পরিবারকে মিষ্টি খাইয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আতাউর রহমান খান আখির কে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন অসংখ্য বক্ত ও নেতা কর্মী ।

রোটারিয়ান আতাউর রহমান খান আখিরের সাথে কথা বলে জানতে পারি তার প্রতিক্রিয়া। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জীবনমান উন্নয়নে ও একটু শক্তিশালী অর্থনৈতিক অবকাঠামো তৈরী করতে কাজ করে যাচ্ছেন, এই দারাবাহিকতা অব্যাহত রাখতে সারা দেশের যুব সমাজকে কাজে লাগাতে হবে ও যুবলীগকে সততা ও নিষ্টার সাথে কাজ করতে নির্দেশ দিয়েছ্ন। আমরা যুবলীগের সর্বস্তরের নেতা কর্মীরা আমাদের সম্মানিত চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বদ্ধ পরিকর।আমাকে যুবলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি তির কৃতজ্ঞ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest