সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতার পুরস্কার ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতার পুরস্কার ও মাস্ক বিতরণ

সিদ্ধিরগঞ্জ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রেডিয়েশন ফাউন্ডেশনের উদ্যোগে অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও শিক্ষার্থীসহ এলাকার মানুষদের মধ্যে করোনা মহামারী সম্পর্কে জনসচেতনতা সৃষ্টিসহ ফ্রী মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) বেলা ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া বুকস্ গার্ডেন এলাকায় রেডিয়েশন টিচিং জোনের কার্যালয়ে এ আয়োজন করা হয়।

রেডিয়েশন ফাউন্ডেশনের পরিচালক রাকিব হাসান ফাহাদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে নাসিক ২নং ওয়ার্ড ব্যক্তি মালিকানাধীন শিক্ষাপ্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক (আবুল) বলেন, আজ আমাদের তরুণ প্রজন্ম যাতে বিপদের দিকে ধাবিত না হয়ে সুস্থ মস্তিষ্কে যাতে বেড়ে উঠে সে দিকে খেয়াল রাখতে হবে। আমাদেরকে চাকুরীর পেছনে না দৌড়িয়ে নিজেদের উদ্যোক্তা হতে হবে। তাহলেই আমাদের দেশ এগিয়ে যাবে সামনের দিকে।

অনুষ্ঠানে করোনা ভাইরাসের কারনে শিক্ষার্থীদের গৃহবন্দী জীবনে লেখাপড়ার চর্চা ধরে রাখার জন্য অনলাইনে বিভিন্ন শিক্ষামূলক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে রেডিয়েশন ফাউন্ডেশন। সেই কুইজে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করার জন্য রেডিয়েশন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা ও পরিচালক রাকিব হাসান ফাহাদ এর উদ্যোগে এ আয়োজন করা হয়। করোনার কথা মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। পরে কুইজে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আগত অতিথিরা এবং পরে শিক্ষার্থীদের কাছ থেকে করোনার মধ্যে তাদের লেখাপড়ার বিষয়ে কথা শুনে শিক্ষার্থীদের জন্য বিশেষ দোয়ার মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মিজমিজির বুকস্ গার্ডেন সংলগ্ন এলাকার আনাস-আন্নাফ মার্কেটের মালিক মো: আলম, মিজমিজি হাজী আব্দুস সামাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রাক্তন শিক্ষক মোঃ সেলিম আহমেদ, মিজমিজি পশ্চিম পাড়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মুসলিম তালুকদার, আমিনুল ইসলাম, মানিক পারভেজ, রেডিয়েশন টিচিং জোনের শিক্ষক ইমাম হাসান বাঁধন, শামীম মাহমুদ অন্তু, মাহমুদুল হাসান সৈকতসহ আরো অনেকে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest