লালপুরে মৌলবাদ ও ধর্মীয় বিভ্রান্তি সৃষ্টিকারিদের বিরুদ্ধে এমপি গ্রুপের মানববন্ধন

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

লালপুরে মৌলবাদ ও ধর্মীয় বিভ্রান্তি সৃষ্টিকারিদের বিরুদ্ধে এমপি গ্রুপের মানববন্ধন

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য্য নির্মাণে বিরোধীতার নামে বিএনপি-জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ, ধর্মান্ধ গোষ্ঠী কতৃক জনমনে বিভ্রান্তিমূলক ফতোয়া ছড়ানোর প্রতিবাদে এমপি বকুল গ্রুপের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুর ১২ টার দিকে লালপুর উপজেলার গোপালপুর রেলগেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নাটোর -১( লালপুর -বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ও

লালপুর থানা আওয়ামীলীগের একাংশের মানববন্ধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, লালপুর থানা আওয়ামীলীগের সহ সভাপতি সেকেন্দার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওছার, মাহমুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদু, সাবেক এমপি শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহমেদ সাগর, নাটোর জেলা তাতীঁলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন রিপন, থানা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, আমিনুল ইসলাম জয় সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, কোরাআন ও হাদিসের মনগড়া ফতোয়া দিয়ে ধর্মপ্রাণ মুসলমানকে বিভ্রান্ত করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে একপক্ষ। সকলকে এসব ষড়যন্ত্র মোকাবিলা করতে এমপি বকুলের নেতৃত্বে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

এমপি বকুল তার বক্তব্যে বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নিয়ে কথা বলছে এবং ধর্মীয় বিভ্রান্তি সৃষ্টি করে শেখ হাসিনার অগ্রযাত্রা ব্যাহত করার চেষ্টা করছে সেসব মৌলবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রয়োজনে যুদ্ধ ঘোষনা করা হবে।

 


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest