দিনাজপুরের বীরগঞ্জে আইসিটি’র মামলায় দুই সাংবাদিক গ্রেফতার

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

দিনাজপুরের বীরগঞ্জে আইসিটি’র মামলায় দুই সাংবাদিক গ্রেফতার

শাহ্ আলম শাহী,বিশেষ প্রতিবেদক,দিনাজপুর থেকেঃ ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনের মামলায় দিনাজপুরের বীরগঞ্জে দুই সাংবাদিক’কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া সাংবাদিকরা হলেন,বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.আবেদ আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন। তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন,বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিলা পারভীন। বীরগঞ্জ নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকারের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনের মামলায় বৃহস্পতিবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে দুই সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকারের বিরুদ্ধে মিথ্যা ধর্ষনের অভিযোগ তুলে এই দুই সাংবাদিক মিথ্যা সংবাদ প্রচার করেছে বলে মামলায় উল্লেখ করা হয়।

দুই সাংবাদিক গ্রেফারের ঘটনায় দিনাজপুরে সাংবাদিক সমাজে প্রতিবাদের ঝড় বইছে।
গ্রেফতার হওয়া সাংবাদিক মো.আবেদ আলী ও মোশাররফ হোসেন তাদের সংবাদে উল্লেখ করেন,নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকার গ্রামের রিক্সা-ভ্যান চালক ইউনিয়নের সদস্য খায়রুল ইসলামের স্ত্রী’কে রিলিফের কার্ড নেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষন করেছে। এঘটনায় থানায় অভিযোগ করতে গিয়েও কোন বিচার পায়নি ধর্ষিতা। উল্টো থানার ওসি ধর্ষিতা ও তার স্বামীকে নানা ভয়ভীতি এবং গালিগালাজ করে থানা থেকে তাড়িয়ে দিয়েছে।
নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকারের দাবী,তার বিরুদ্ধে প্রচার করা মিথ্যা ধর্ষনের সংবাদের কোন ভিত্তি নেই। একটি চক্র ঈর্ষামূলক ভাবে চক্রান্ত করে তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছেন। তাই,তিনি আইনের আশ্রয় নিয়েছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest