চিতলমারীতে ক্রয়কৃত জমিতে গৃহ নির্মানে হামলা, আহত চার l

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

চিতলমারীতে ক্রয়কৃত জমিতে গৃহ নির্মানে হামলা, আহত চার l

চিতলমারী প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারীর শ্যামপাড়া গ্রামে ক্রয়কৃত জমিতে গৃহ নির্মান করতে গিয়ে হামলার শিকার হয়েছেন নেয়ামত আলী মীরের পরিবার। আহত অবস্থায় তাদেরকে চিতলমারী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা প্রদান করা হয়েছে। ১৭ জানুয়ারী রোববার বিকাল অনুমান ৫টার সময় শ্যামপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

নেয়ামত আলী মীরের চিতলমারী প্রেসক্লাবে দেওয়া এক লিখিত দরখাস্ত জানাগেছে, নেয়ামত আলী মীর শ্যামপাড়া মৌজার বি আর এস ২৩১ ও ২৬০ নং খতিয়ান ভুক্ত ৪১৪ ও ৪১৫ নং দাগে ০.৪২৭৫ একর জমির মধ্যে ০.১২৭৫ একর ক্রয়কৃত জমিতে আপন জনদের নিয়ে গৃহ নির্মাণ করতে যায়। এসময় একই গ্রামের দিজেন্দ্রনাথ গাইন, সরোজ গাইন, সহাদেব গাইন, নির্মল গাইন, সত্য রানা সহ ১০/১৫ জন লাঠি সোডা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। হামলায় নেয়ামত আলী (৫৪) ও তার পুত্র রাসেল (২২), আ: সামাদের পুত্র শহিদ খন্দকার (৩৫) সহ ৪/৫ জন রক্তাক্ত ও নিলা ফোলা জখম হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিতলমারী হাসপাতালে ভর্তি করেন।

আহত নেয়ামত আলীর ভাই জেন্নাত আলী মীর জানান, গত ৭ অক্টোবর ২০২০ তারিখ চিতলমারী এস আর অফিস থেকে রেজি:কৃত ১৮৪৭ নং কবলা দলিল মূলে ০.১১৫০ একর জমি ক্রয় করেছি যাহা শ্যামপাড়া গ্রামের মৃত কেশব লাল গাইনের পুত্র বিধান চন্দ্র গাইন দাতা হিসাবে হস্তান্তর করেছেন। উক্ত বিধানের নিকট থেকে ৭ অক্টোবর ২০২০ তারিখ চিতলমারী এস আর অফিস হতে রেজি:কৃত ১৮৪৬ নং কবলা দলিলে মো: শহিদুল্লাহ খন্দকার ০.০৮৭৫ একর জমি উক্ত দাগ ও খতিয়ান হতে ক্রয় করেন। ক্রয়কৃত জমি নামজারী ৭৮৫ নং কেসের হুকুম মোতাবেক ২৬০ নং একটি পৃথক খতিয়ানে ১৪৩ ও ১১৬/১১৭ ধারামতে নামজারী করাইয়া বিগত ইংরেজী ২৯ ডিসেম্বর ২০২০ চিতলমারী এস আর অফিসে রেজি:কৃত ২৭৩৬ নং কবলা দলিল মূলে নেয়ামত আলী মীরের নিকট হস্তান্তর করেন ০.০১২৫ একর জমি। উক্ত জমিতে ১৯ জানুয়ারী ২০২১ তারিখে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালদত বাগেরহাটে দিজেন্দ্রনাথ গাইনকে ২য় পক্ষ করে মিস ৪৯/২০২১ নং মামলা দায়ের করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest