কুড়িগ্রামে বিপুল পরিমাণ গাঁজা ,ফেনসিডিলসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

কুড়িগ্রামে বিপুল পরিমাণ গাঁজা ,ফেনসিডিলসহ গ্রেফতার ৩

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি।।
কুড়িগ্রাম পৌর শহরের আলম পাড়ায় একটি বাড়ি থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করে মঙ্গলবার জেলা হাজতে প্রেরণ করেছে পুলিশ।

সোমবার (২৫ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম পৌর শহরের আব্দুল মান্নানের ছেলে খোরশেদ আলম ওরফে হুরকা, হুরকার বোন মনিকা ওরফে মুন্নি ও মৃত আব্দুস সালামের ছেলে জসীম উদ্দীন।

জানা যায়, কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব সৈয়দা জান্নাত আরা নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) উৎপল কুমার রায় এর নেতৃত্বে অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার সদর ফাড়ীর ইনচার্জ এস আই নাজমুস সাকিব সজীবসহ অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম পৌরসভার আলম পাড়া-মহল্লায় একটি বাড়ির থেকে ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাঁজা ,২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ।এছাড়া ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত প্রেস স্টিকার লাগানো একটি মোটরসাইকেল , মোবাইল ফোন, জব্দ করা হয় । জসিম নিজেকে নামধারী সাংবাদিক পরিচয় দিত।

কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আগামীকাল কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest