কলাপাড়া পৌরসভা নির্বাচনে বোমা হামলা l

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

কলাপাড়া পৌরসভা নির্বাচনে বোমা হামলা l

সৈয়দ আতিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি /কলাপাড়া পৌরসভা নির্বাচন বিএনপি অফিস ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর,ককটেল বিম্ফোরন, আহত ১০ পটুুুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অফিস ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় একটি ককটেল বিষ্ফোরন ঘটায় দুর্বৃত্তরা।


এঘটনায় প্রায় ১০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছ। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের নতুন বাজারস্থ বিএনপি কার্যালয়ে হামলা ভাংচুর করা হয়। এসময় চেয়ার ছুড়ে মারায় ১০/১২ জন আহত হয় বলে বিএনপি নেতা-কর্মীরা জানিয়েছে। ঘটনার পর পর কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এদিকে রাত ৯টার দিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম’র ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করে নৌকা প্রতিকের সমর্থকরা। এসময় একটি ককটেল বিস্ফোরন ঘটানো হয়। ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে লাগানো দুটি সিসি ক্যামেরা ভেঙ্গ ফেলা হয়।


পুলিশ গিয়ে হামলাকারীদের ছত্র ভঙ্গ করে দেয়। কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ হোসেন জানান, বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে বিএনপি’র প্রার্থী সহ পৌর নির্বাচনের জনসংযোগ শেষে দলীয় অফিসে অবস্থান করে তারা। এসময় আওয়ামীলীগ সন্ত্রাসীরা অফিসে ঢুকে ২মিনিটের মধ্যে অফিস থেকে সকলকে চলে যাওয়ার জন্য হুমকী দেয়


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest