ক্রিকেটের সোনালী অতীত স্মরণে পূণর্মিলনী ও প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত l

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

ক্রিকেটের সোনালী অতীত স্মরণে পূণর্মিলনী ও প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত l

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :
তেতুঁলিয়ার ক্রিকেট প্রেমি খেলোয়ারা ক্রিকেটের সোনালী অতীতের স্মৃতি মন্থনে দিনব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ক্রিকেট ম্যাচ, বনভোজন ও নারীদের নিয়ে বিশেষ খেলাধূলা। শনিবার ক্রিকেট খেলাকে ঘিরে তেঁতুলিয়ার শিশু থেকে বয়োজৈষ্ঠদের পূর্ণমিলনে উজ্জীবিত হয়ে পুরো আয়োজন।

এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৯টায় তেঁতুলিয়া সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ক্রিকেট ম্যাচ। খেলাটির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা। খেলাটিকে আকর্ষণীয় করে তুলতে
বাংলা, ইংরেজী এবং হিন্দী ভাষায় ধারা ভাষ্য দেয়া হয়। বাংলায় ধারা ভাষ্য দেন আকরাম হোসাইন জাকারিয়া, ইংরেজিতে শাহ আজিজুর রহমান লিটন ও হিন্দিতে সাদেকুল ইসলাম উজ্জ্বল।

ক্রিকেটের এ টিমের অধিনায়ক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু ও বি’-টিমের অধিনায়ক ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি তাজিরুল ইসলাম তাজু। খেলায় বি টিম ট্রফি জিতে নেন।

বিকেলে নারীদের অংশ গ্রহণে নানা রকম খেলাধুলা এবং সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনব্যাপি এই আয়োজনে উপজেলার ক্রিকেটমোদীরা ছাড়াও দেশের বিভিন্ন স্থানে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত তেঁতুলিয়ার কৃতি সন্তানরা।

অনুষ্ঠানের আয়োজক কমিটি জানান, তেঁতুলিয়ায় এক সময় ব্যাপক ক্রিকেট খেলা হতো। সেই সময় যারা নিয়মিত ক্রিকেট খেলতেন, ভালো খেলে এলাকার সুনাম ধরে রেখেছিলেন সেই সোনালী দিনগুলিকে স্মরণ করতেই আয়োজনটি পুর্ণমিলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ইভেন্টগুলো সাজানো হয়েছে।। ভবিষ্যত প্রজন্মকে খেলাধুলায় উৎসাহ দেয়ার জন্য আগামী দিনেও এরকম আয়োজন করার পরিকল্পনা রয়েছে আমাদের।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest