চিতলমারী থানার আয়োজনে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় (পিপিএম) কে বিদায় সংবর্ধনা l

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

চিতলমারী থানার আয়োজনে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় (পিপিএম) কে বিদায় সংবর্ধনা l

তাসনিম ইসলাম মাহি
চিতলমারী প্রতিনিধি:

বাগেরহাট জেলার পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় (পিপিএম) কে চিতলমারী থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বেলা ১২টায় থানা চত্ত্বরে চিতলমারী থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হকের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কোরআন তেলাওয়াত ও গীতা থেকে পাঠের মধ্য দিয়ে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন জনাব পংকজ চন্দ্র রায় (পিপিএম) পুলিশ সুপার বাগেরহাট, চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, উপজেলা যুবলীগের আহ্বায়ক শেখ নজরুল ইসলাম, চিতলমারী কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ মোহসীন রেজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান, চিতলমারী সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও চিতলমারী উপজেলার সাত ইউনিয়নের জনগণ।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক ফুল দিয়ে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা জানান। সেই সাথে ফুল দিয়ে সংবর্ধনা জানান চিতলমারী প্রেসক্লাবের সভাপতি মুন্সী দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক বিভাষ দাস, গোবিন্দ মজুমদার, জাহিদুর রহমান, প্রমিত বসু, রণিকা বসু (মাধুরী), তাসনিম ইসলাম মাহি।

বিদায়ী পুলিশ সুপার ও মুক্তিযোদ্ধার সন্তান পংকজ চন্দ্র রায় (পিপিএম) তার বক্তব্যে বলেন, নিজের দেশকে ভালোবাসুন, দেশও আপনাকে ভালোবাসবে, রক্ষা করবে। প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে স্বচ্ছতার সাথে আপনার দায়িত্ব পালন করুন। আমি যেখানেই থাকি বাগেরহাটবাসীর কাছে চিরঋণী থাকবো।

পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় (পিপিএম) ৫ জুলাই ২০১০ সালে বাগেরহাটে যোগদান করেছিলেন। বিশেষ পুলিশ সুপার হিসেবে ঢাকা সিআইডি হেড কোয়ার্টারে শীঘ্রই যোগদান করবেন বলে জানান।
তিনি আরো বলেন আমি বাগেরহাট জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পর এলাকার আইন শৃংখলা রক্ষার জন্য দিন রাত কাজ করেছি। মাদক মুক্ত বাগেরহাট গড়তে সবার সহযোগিতা পেয়েছি। এভাবে দুই দফায় ১১ বছর দায়িত্ব পালন করেছি। আপনাদের সবার কথা আমার সারা জীবন মনে থাকবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও দপ্তর সম্পাদক সোহেল মোল্লা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest