বিশ্বববিদ্যালয় প্রশাসনের আশ্বাসে শিক্ষার্থীদের আন্দোলন কর্মসূচি স্থগিত l

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

বিশ্বববিদ্যালয় প্রশাসনের আশ্বাসে শিক্ষার্থীদের  আন্দোলন কর্মসূচি স্থগিত l

মোঃ হাবিবুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি (দিনাজপুর) :

সকল বর্ষের পরীক্ষার দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৭ ও ১৮ ব্যাচ এর শিক্ষার্থীরা।

পূর্ব পরিকল্পিত ঘোষণা অনুযায়ী আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) পরীক্ষার দাবিতে ৫ দফা দাবি নিয়ে আজ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে আন্দোলন কর্মসূচি করার কথা ছিল তাদের। কিন্তু এর আগেই শিক্ষার্থীরা তাদের দাবি নিয়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার এর সাথে দেখা করতে গেলে এ সময় সেখানে উপস্থিত হন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো. ফজলুল হক। এ সময় তারা বলেন, পরীক্ষার বিষয়ে সকল অনুষদের ডীনদের নিয়ে আগামী ২৪ ফেব্রুয়ারী আমরা একটি সভা করবো সেখানে সকল অনুষদের ডীনদের অনুমতি সাপেক্ষে পরীক্ষার ব্যাপারে একটি সিদ্ধান্ত নেওয়া হবে।

রেজিস্ট্রার ও কোষাধ্যক্ষের এমন আশ্বাসের পর শিক্ষার্থীরা আজকের মতো আন্দোলন কর্মসূচি স্থগিত ঘোষণা করে, সোমবার পর্যন্ত অপেক্ষা করার অঙ্গীকার করে।

উল্লেখ্য এর আগেও একাধিকবার পরীক্ষার দাবিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর স্মারকলিপি প্রদান ও প্রশাসনিক ভবনে অবস্থান নিয়েছিলো শিক্ষার্থীরা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest