ফুলবাড়িয়ায় বিভ্রান্তিমূলক সংবাদ প্রচারের প্রতিবাদে বাংলাদেশ আহলেহাদিস তাবলীগে ইসলামের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২১

ফুলবাড়িয়ায় বিভ্রান্তিমূলক সংবাদ প্রচারের প্রতিবাদে বাংলাদেশ আহলেহাদিস তাবলীগে ইসলামের সংবাদ সম্মেলন

বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর
নবনিযুক্ত আমীর ডঃ মুজাফফর বিন মুহসিন উল্লেখপূর্বক সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে ময়মনসিংহের ফুলবাড়ীয়ায়
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয় ফুলবাড়িয়ার আন্ধারিয়া পাড়াস্থ বাজার মারকাজ জামে মসজিদ প্রাঙ্গনে বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর কেন্দ্রীয় কমিটির ব্যানারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন সংগঠনটির কেন্দ্রীয় আমীর মুফতি মুনীর উদ্দীন। লিখিত বক্তব্যে তিনি বলেন,১৯৯৪ সাল থেকে তিনি বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলামের সাথে সাংগঠনিকভাবে জড়িত। ২০০০ ইং সালে সংগঠনের প্রতিষ্ঠাতা আমীর মুফতি আব্দুর রউফ ( রহ:) এর অসুস্থতায় সারাদেশর মারকাজ আমীরদের ঐক্যমতের ভিত্তিতে তার উপরে সংগঠনের ভারপ্রাপ্ত আমীরের দায়িত্ব অর্পিত হয়।
তদুপরি ২০১৬ ইং সালের ৭ই জানুয়ারী সংগঠনের প্রতিষ্ঠাতা আমীর মুফতি আব্দুর রউফ ( রহ:) এর মৃত্যুতে ৩ মার্চ ২০১৬ ইং তারিখে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আন্ধারিয়াপাড়াস্থ কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর কেন্দ্রীয় আমীর নির্বাচনের আহবান করলে সারাদেশ থেকে আগত জেলা ও উপজেলার প্রায় ৫ শতাধিক আমীর তাকে আমীর হিসেবে নির্বাচিত করেন। যেই দায়িত্ব তিনি আজ অবধি পালন করছেন। তিনি বলেন জেলা, উপজেলা মারকাজ আমীর ও কেন্দ্রীয় মজলিশে শুরা যতদিন আমাকে আমীর হিসেবে রাখবে ততোদিন বাংলাদেশ সংবিধান ও গঠনতন্ত্র অনুযায়ী আমি সংগঠনের বৈধ আমীর। এসময় তিনি সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, দেশবাসীকে জানাতে বাধ্য হচ্ছি সমপ্রতি কিছু সংখ্যক লোক ঈর্ষান্বিত হয়ে আমাদের সংগঠনকে প্রশ্নবিদ্ধ করতে ড: মোজাফফর বিন মুহসিন কে আমীর ঘোষনা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়ে প্রচার করছেন। যারা আমীর ঘোষনা করেছে তাদের সাথে বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর কোন সমপর্ক নেই। শুধু তাই নয় যাকে আমীর ঘোষনা করা হয়েছে তিনি আমাদের সংগঠনের কোন সদস্যও নন। এমন ব্যক্তিকে কেন্দ্র করে তাবলীগে ইসলামের জনশক্তি ও দেশবাসীকে বিভ্রান্ত করার লক্ষে মিথ্যা সংবাদ পরিবেশন করে বাংলাদেশ সংবিধান ও তাবলীগে ইসলামের গঠনতন্ত্র বিরোধী ভূমিকা রাখায় আমরা চরম ব্যথিত। আমরা এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় তিনি মিথ্যা সংবাদ প্রচার বন্ধ করাসহ যারা সংগঠনের অনুমতি ছাড়া সংগঠনের ব্যানার ব্যবহার করেছেন তাদেরকে জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে ও তওবা করার অনুরোধ জানান। সেই সাথে আমীরে জামাআতের অনুমতি ছাড়া বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর নাম ব্যবহার করে কেহ কোন ধরনের অনুষ্ঠান করলে তাদের বিরুদ্ধে আইনগত যথাযথ ব্যবস্থা নিবেন বলে তিনি হুশিয়ারী করেন।
সংবাদ সম্মলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,সেক্রেটারী জেনারেল ক্বারী আঃ মজিদ খাঁন,কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাও: আল আমিন, সিলেট বিভাগীয় আমীর আব্দুল্লাহ রায়হান,মাসুদুর রহমান, ময়মনসিংহ যুবতাবলীগের সভাপতি খায়রুল বাশার আব্দুল্লাহ, ইসহাক আলী, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, গিয়াস উদ্দিন, মহসিন প্রমূখ।

মোবারক হোসেন
মোবাইলঃ 01775676368


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest