ফুলবাড়িয়ায় বিএনপি নেতার রাইস মিলের ছাইয়ের আগুনে শিশু আরাফাতের মৃত্যু l

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

ফুলবাড়িয়ায় বিএনপি নেতার রাইস মিলের ছাইয়ের আগুনে শিশু আরাফাতের মৃত্যু l

নিজস্ব প্রতিবেদকঃ
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাক্তা ইউনিয়নের মেসার্স সরকার অটো ডায়ার রাইস মিলের যত্রতত্র ফেলে রাখা ছাইয়ের আগুনে দগ্ধ শিশু আরাফাত (১১) গতকাল সকালে ঢাকার একটি হাসপাতালের বার্ন ইউনিটে মারা গেছে ।

উল্লেখ্য, ইউনিয়নের নিশ্চিন্তপুর মাজমতলী নামক স্থানে ফুলবাড়ীয়া কেশরগঞ্জ সড়কের পাশেই অবস্থিত উপজেলার নাওগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি কালাম সরকারের মালিকানাধীন মেসার্স সরকার অটো ডায়ার রাইস মিল । অসচেতন ও দায়িত্বহীন মিল কর্তৃপক্ষ কোন নিয়ম-নীতির তোয়াক্কা না করেই রাস্তার পাশে যত্রতত্র অগ্নিদগ্ধ ছাঁই ফেলে রাখে । মিলের ফেলে রাখা ছাঁইয়ের আগুনে গত ১৫মার্চ অগ্নিদগ্ধ হয় শিশু আরাফাত (১১) । সে কৈয়ারচালা গ্রামের আয়নাল হকের ছেলে ।
স্থানীয়রা জানান, নানুর বাড়িতে বেড়াতে এসে রাস্তার পাশে রাখা ছাঁইয়ের কুন্ডলীতে খেলার সময় পরে যায় এবং তাৎক্ষণিক অগ্নিদগ্ধ হয় শিশু আরাফত । পরে স্থানীয়রা উদ্ধার প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করার পরে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য ও ওয়ার্ড আ’লীগ সভাপতি মোঃ সুরুজ বাঙালী বলেন, শিশুটির মরদেহ আনার প্রক্রিয়া করা হচ্ছে ।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার তদন্তকারী কর্মকর্তা মোর্শেদুল ইসলাম জানান, “আমি ছুটিতে ছিলাম, এই মাত্র থানায় আসলাম । এ ব্যপারে কোন অভিযোগ পাইনি, খোজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।”


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest