নতুন ভবনের চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করার দাবীতে স্মারক লিপি প্রদান

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

নতুন ভবনের চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করার দাবীতে স্মারক লিপি প্রদান
নলছিটি প্রতিনিধিঃ নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র নতুন ভবনের আধুনিক চিকিৎসা সামগ্রী ব্যবহার ও সেবার মান বৃদ্ধির করার দাবীতে সিভিল সার্জন বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়েছে। সোমবার (২২মার্চ )সকালে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে নলছিটি উপজেলাবাসীর পক্ষ থেকে বালি তুর্য ও এইচএম রিভান এ স্মারক লিপি প্রদান করেন। এসময় তারা বলেন এখানে আধুনিক প্রযুক্তি থাকলেও তা ব্যবহার করা হচ্ছে না। যার কারনে উপজেলার মানুষদের চিকিৎসা সেবা নিতে নানান ভোগান্তির শিকার হতে হচ্ছে।
প্রসূতি মায়েদের সকল ব্যবস্থা থাকলেও অজানা কারনে তার ব্যবহার করা হচ্ছে না যার কারনে বিভিন্ন ক্লিনিক বছরে হাতিয়ে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা ভোগান্তি করতে হচ্ছে গরীব সাধারন জনগনকে। স্বারকলিপি সকাল দশ ঘটিকায় দেওয়ার কথা থাকলেও নলছিটি উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা শিউলি পারভীন কর্মস্থলে আসতে দেরি হওয়ায় সকাল এগারো ঘটিকায় সিভিল সার্জনের পক্ষে স্বারকলিপিটি তিনি গ্রহন করেন এবং সমস্যাগুলো সামাধানের জন্য সিভিল সার্জনের কাছে অনুরোধ করবেন বলে আশ্বাস প্রদান করেন।
স্বারকলিপি প্রদান কারীরা আরও বলেন এখানে নতুন ভবনের বাথরুমসহ অন্যান্য পরিবেশ খুবই নোংরা যা রোগীদের ব্যবহারের অনুপোযোগী তাই আমরা আগামী সাতদিনের মধ্যে সমস্যার সমাধান না পেলে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) মহোদয়কে অবহিতকরনসহ কঠোর আন্দোলন গড়ে তুলবো।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest