ধূলি ঝড়ে ভেঙ্গে পড়লো রাজশাহী সিটি বাইপাসের আধুনিক সড়কবাতি

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

ধূলি ঝড়ে ভেঙ্গে পড়লো রাজশাহী সিটি বাইপাসের আধুনিক সড়কবাতি

রাজশাহী ব্যুরো : ধূলি ঝড়ে ভেঙে পড়েছে রাজশাহী মহানগরীর সিটি বাইপাস থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত লাগানো আধুনিক সড়কবাতি প্রজাপতি লাইট। আজ রোববার বিকেল পৌনে চারটা থেকে ধূলিঝড় শুরু হয়। এই ঝড়ের কারণে ডিংগাডোবা মোজাম্মেলের মোড় থেকে সামনের রাস্তা পর্যন্ত অনেক আধুনিক সড়ক বাতি গুলো ভেঙ্গে পড়ে। মাত্র কয়দিন আগেই জাঁকজমকভাবেই রাস্তায় প্রজাপতি লাইটগুলো উদ্বোধন করা হয়েছিল। এই সড়কবাতি বসানোর কারণে রাতের বেলাতেও দিনের মতো আলো হয়। এই আলোতে সৌন্দর্যবর্ধন ও হয় অনেকেই ঘুরতে যান সন্ধ্যার পর।

রাত্রে আবহাওয়া অফিস বলছে, রোববারের ধূলিঝড়ের সর্বোচ্চ গতিবেগ ছিল ঘণ্টায় ৬৫ কিলোমিটার। ৫০ থেকে ৬৫ এর মধ্যে ওঠানামা করছিল ঝড়ের গতিবেগ। ধূলিঝড় আধুনিক সড়কবাতি ভেঙে পড়ার পাশাপাশি বিভিন্ন জায়গার বিলবোর্ড রাস্তার গাছ এবং বিভিন্ন সরঞ্জাম ভেঙ্গে পড়েছে। বিকেল পৌনে চারটার থেকেই রাজশাহী মহানগরীতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

তবে, কালবৈশাখীর আগেই এই বাতাসে সড়ক বাতি গুলো ভেঙ্গে পড়ায় এর মান নিয়ে প্রশ্ন তুলছেন স্থানীয়রা। স্থানীয়রা বলছেন, এই বাতাসে সড়কবাতির গুলো ভেঙ্গে পড়লে আরো বেশি ঝড় হলে আরো সমস্যা হতে পারে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest