জেলা আওয়ামী লীগ নেতা জামালের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

জেলা আওয়ামী লীগ নেতা জামালের ইফতার সামগ্রী বিতরণ

গোলাম মোস্তফা খান(খুলনা) প্রতিনিধি : খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামালের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে ডুমুরিয়া মাজিদিয়া মাদ্রাসা সংলগ্ন শাহ রফিকুজ্জামান হিল্লাহ বোডিং’র এতিমদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, আওয়ামী লীগ নেত্রী শিউলী সরোয়ার, আওয়ামী লীগ নেতা জামিল খান, জেলা যুবলীগ নেতা সরদার জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও ডুমুরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মাহফুজুর রহমান সোহাগ, বিধান চন্দ্র রায়, তহমিনা বেগম, উপজেলা যুবলীগের আহবায়ক প্রভাষক গোবিন্দ ঘোষ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, তাঁতী লীগের রাফেল হোসেন বাবু, জহির রায়হান, দ্বীপ পান্ডে বিশ্ব, শিমুল বিশ্বাস, আমির মুনোনিন রানা, আবিদ হাসান ফাহিম, উপজেলা যুবলীগ নেতা ও ইউপি সদস্য শেখ ইকবাল হোসেন ও আব্দুল হামিদ সরদার, এতিমখানা সভাপতি আলহাজ্ব শেখ মোকবুল হোসেন,

আলহাজ্ব রবিউল ইসলাম আন্টু, নাজমুল হোসেন বকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাশার খান, সাধারণ সম্পাদক শেখ মাসুদ রানা, রাসেল সরদার প্রমুখ। এ সময় তিনি বলেন, করোনার কারণে আমরা আজ হতাশাগ্রস্থ। পৃথিবীর কোথাও শান্তি নেই। তাই এই পবিত্র রমজান মাসে আসুন সকলে মিলে মহান আল্লাহ’র দরবারে দোয়া প্রার্থনা করি। তিনি যেন আমাদের সকল গুণা মাপ করে দেন।
৩০/৪/২১


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest