ফটিকছড়িতে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলো উপজেলা ছাত্রলীগ’র সভাপতি জামাল উদ্দিন l

প্রকাশিত: ৬:৫৮ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০২১

ফটিকছড়িতে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলো উপজেলা ছাত্রলীগ’র সভাপতি  জামাল উদ্দিন l

চট্টগ্রাম ব্যুরো:
০৯-০৭-২০২১ ইং

সারাবিশ্বের মতো বাংলাদেশেও দিন দিন করোনা আক্রান্তের হার বেড়েই যাচ্ছে।সরকারের নির্দেশনা থাকলেও সাধারণ মানুষের অসচেতনতার কারণে করোনা আক্রান্তের পাশাপাশি মারাও যাচ্ছেন অনেক করোনা রোগী। নেই হাসপাতালে সিট।ফলে করোনা রোগীর স্বজনরা প্রতিদিনই মানসিক ও আর্থিক সংকটেও পড়ছেন প্রতিনিয়ত।এসব সমস্যা থেকে সচেতনতা বৃদ্ধির জন্য সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও কাজ করার আহ্বান জানান সংশ্লিষ্টরা।

আজ (০৯/০৭/২১ ইং) শুক্রবার বিকালে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি জামাল উদ্দিনের উদ্যোগে ফটিকছড়ি উপজেলার বিবিরহাট বাস স্টেশন মুক্তিযুদ্ধা চত্বরে করোনা প্রতিরোধক স্থাপিত বুথটি উদ্ভোদন করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ সায়েদুল আরেফিন।খাদিজাতুল আনোয়ার সনি এমপি ও
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য,ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য বখতিয়ার সাঈদ ইরান এর দিকনির্দেশনায় ফটিকছড়ি বিবিরহাট বাস-স্টেশন মুক্তিযোদ্ধা চত্বরে হ্যান্ডস্যানিটাইজার এবং মাস্ক বুথ স্থাপন করা হয়।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন,সহকারী কমিশনার জিসান বিন মাজেদ,কাউন্সিলর আবুল কাশেম,জেলা ছাত্রলীগ নেতা সাজ্জাদুল আলম,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজ বভি,জয়নাল আবেদিন,সুন্দরপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা কিং সাহেদ,কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক,আনিস,ছাত্রলীগ নেতা তপু,দিহান,হাসান,আরমান,জাবেদ,তারেক,মিনহাজ,সাজিদ,যুবলীগ নেতা হাকিম,সাইফুদ্দিন,আনোয়ার প্রমুখ।

এ বুথ থেকে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিনামূল্যে হ্যান্ডস্যানিটাইজার এবং মাস্ক ব্যবহার করতে পারবে।

এই ব্যাপারে উপজেলা ছাত্রলীগ সভাপতি জামাল উদ্দিন বলেন এটি এখন রাষ্ট্রীয় সম্পদ তাই সকলের নিকট অনুরোধ থাকবে এটি যথাযথ ভাবে সংরক্ষণ করার। ইনশাআল্লাহ সামনে আপনাদের সকলের দোয়া ও ভালোবাসায় আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বুথ বসানো হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest