দেওয়ানগঞ্জে আশ্রায়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেন পিএমও টিম

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২১

দেওয়ানগঞ্জে আশ্রায়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেন পিএমও টিম

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃজামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মিত এবং নির্মাণাধীন ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়ানগঞ্জে ছুটে আসেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের (পিএমও) টিম। শনিবার ১০ জুলাই দুপুর ১২টায় তারা দেওয়ানগঞ্জ আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ তাদের স্বাগত জানান।

✅প্রথমে তারা চুকাইবাড়ী ইউনিয়নের নির্মিত কিছু ঘর পরিদর্শন শেষে ডাংধরা ইউনিয়নের বাঘারচরে অবস্থিত মুজিববর্ষের সদ্যসমাপ্ত ৭৪টি ঘর পরিদর্শন করেন এবং একই ইউনিয়নের নিমাই মারিতে নির্মিত ৪০টি ঘর পরিদর্শন করেন। পরিদর্শনকালে তারা এসব ঘরের নির্মাণ ও গুণগত মান অনুমোদিত ডিজাইন এবং প্রাক্কলন অনুযায়ী সব ঘর নির্মাণ হয়েছে কিনা তারা খুঁজে দেখেন।
পিএমও টিম নির্মিত ঘরের সব কিছু খুটিনাটি চেক করে ঘরের নিচের মাটি খুড়ে দেখেন। এ বিষয়ে তারা ইউএনও সহ ঘর নির্মাণ কাজের সংশ্লিষ্টদের কাছে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ সাংবাদিকদের জানান, আগামীতে ঘরগুলি যেন ক্ষতিগ্রস্ত না হয় সে জন্য অধিকতর প্রস্তুতিসহ সতর্ক থাকতে পরামর্শ দিয়েছেন তারা।

পিএমও টিমের সাথে ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) এনামুল হাসান, দেওয়ানগঞ্জ উপজেলা প্রকৌশলী শাহেদ হোসেন, চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান সেলিম খান, ডাংধরা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ, ট্যাগ অফিসার মোঃ ওসমান গনি সহ অন্যান্যরা।


মুজিব বর্ষ

Pin It on Pinterest