এনপিপির প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ ইসলামিক পার্টির শুভেচ্ছা।

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২১

এনপিপির প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ ইসলামিক পার্টির শুভেচ্ছা।

মারুফ সরকার ,ঢাকা : আগামীকাল ১৯ জুলাই ন্যাশনাল পিপলস পার্টির ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হতে যাচ্ছে। এ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ইসলামিক পার্টি (বিআইপি)।

আজ গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বাণীতে পার্টির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক ডঃ মিজানুর রহমান বলেন, প্রয়াত জাতীয় নেতা মরহুম শেখ শওকত হোসেন নিলু ছিলেন ধর্মান্ধতার বিরোধী ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ও মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে এক সংগ্রামী মহান নেতা। তার সংগ্রাম সব সময় সাধারণ মেহনতী শ্রমজীবী মানুষের পক্ষে দুর্নীতিবিরোধী ও ন্যায় পরায়ণতা পক্ষে ছিল। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা এই মহান বিপ্লবী নেতার আত্মার মাগফেরাত কামনা করছি।

পার্টি চেয়ারম্যান ও মহাসচিব আরো বলেন, তার রেখে যাওয়া দলের হাল ধরে দ্রুতগতিতে প্রসারিত করেছেন তার সুযোগ্য ছোট ভাই সংগ্রামী নেতা শেখ ছালাউদ্দিন ছালু। বর্তমানে তার নেতৃত্বে ও শ্রমের ভিত্তিতে দলটি দেশের বৃহৎ রাজনৈতিক দলে পরিণত হতে যাচ্ছে। আমরা শেখ ছালাউদ্দিন ছালু সাহেবের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। আশা করি তার নেতৃত্বে আগামী দিনে দলটি দেশের দুর্নীতি অপশাসন এর বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন সংগ্রাম গড়ে তোলার পাশাপাশি জাতীয় পর্যায়ে ব্যাপক ভূমিকা পালন করবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest