কুড়িগ্রামে ছাগলসহ চোরকে আটক করলেন ওসি নিজেই।

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

কুড়িগ্রামে ছাগলসহ চোরকে আটক করলেন ওসি নিজেই।

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি।।কুড়িগ্রামের ধরলা ব্রিজের পূর্ব পারে পুলিশ চেক পোস্টে দুই ছাগল চোরকে চুরি করা ছাগলসহ হাতেনাতে আটক করেছে কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার।
আটককৃতরা হলেন, কুড়িগ্রাম পৌরশহরের মরাকাটা এলাকার আব্দুল আজিজের ছেলে শাহাজাহান (২৮) ও আবুল মিয়ার ছেলে মামুন মিয়া (২৬)।

শনিবার (২৪ জুলাই( দুপুরে ধরলা ব্রিজ পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মনোয়ার হোসেন নামের এক ব্যক্তির উপজেলা গেটের সামনে থেকে দিনে দুপুরে ১২ হাজার টাকা মূল্যের ছাগল খাসি চুরি হলে বিষয়টি তিনি তাৎক্ষণিক ভাবে সদর থানা পুলিশকে জানান। এরই প্রেক্ষিতে পুলিশ শহরের বিভিন্ন চেক পোস্টে কঠোর নজরদারি রাখেন। বিশেষ করে শনিবার যাত্রাপুর হাটের রাস্তায়, ধরলা ব্রিজ পূর্ব পারের চেকপোস্ট এ অটোরিকশা যোগে অজ্ঞাত দুই ব্যক্তি ছাগল নিয়ে যাওয়ার সময়, পুলিশের সন্দেহ হলে তাদেরকে থামতে বলেন। তখন একজন অটোরিকশা থেকে নেমে ধরলা নদীতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। এলাকারবাসীর সহযোগিতায় ওই চোরসহ দুজনকে আটক করেন ওসি খান মোঃ শাহরিয়ার।

কুড়িগ্রাম সদর থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, ধরলা ব্রিজ পূর্ব পাড় হতে ছাগল চোরকে ছাগলসহ হাতেনাতে আমরা আটক করেছি, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest