ঢাকা মহানগর যুবদলের নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, আগস্ট ২২, ২০২১

ঢাকা মহানগর যুবদলের নতুন কমিটি ঘোষণা

জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২১ আগস্ট) রাতে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকা মহানগর উত্তরে যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টন এবং সদস্যসচিব মোস্লফা জগলুল পাশা পাপেল এবং দক্ষিণে আহ্বায়ক গোলাম মাওলা শাহিন এবং সদস্য সচিব করা হয়েছে এনামুল হক এনামকে।

আগামী সাত দিনের মধ্যে আহ্বায়ক কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ ২০১৭ সালের জানুয়ারিতে যুবদলের উত্তরের এসএম জাহাঙ্গীরকে সভাপতি ও সফিকুল ইসলাম মিল্টনকে সাধারণ সম্পাদক এবং দক্ষিনের সভাপতি হিসেবে রফিকুল আলম মজনু এবং গোলাম মাওলা শাহিনকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি করা হয়েছিলো।

গত ২ অগাস্ট যুবদল মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুকে মহানগর দক্ষিণ বিএনপির নতুন আহ্বায়ক কমিটির সদস্য সচিব করা হয়। ওই কমিটির আহ্বায়ক করা হয়েছে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালামকে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest