তালেবানের ভয়ে বিয়ে ভাঙছেন আরশি খান

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২১

তালেবানের ভয়ে বিয়ে ভাঙছেন আরশি খান

মার্কিন সেনা সরতেই তালেবানের দখলে গোটা আফগানিস্তান। পঞ্জশির বাদে প্রায় সব প্রদেশেই থাবা বসিয়েছে তালিবান। প্রাণভয়ে দেশ ছেড়ে পালাচ্ছেন অনেকেই। এই পরিস্থিতির প্রভাব পড়তে চলেছে ‘বিগ বস’ খ্যাত ছোটপর্দার অভিনেত্রী আরশি খানের জীবনেও। কারণ তালিবান আফগানিস্তান দখল করায় ভাঙতে পারে আরশির বাগদানও। আর সেকথা জানিয়েছেন তিনি নিজেই।

এক সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, এক আফগান ক্রিকেটারের সঙ্গে তার বাগদান হয়েছিল গত অক্টোবরে। বাড়ির তরফ থেকেই ওই সম্বন্ধ আনা হয়েছিল। ওই ক্রিকেটারের সঙ্গে বিবাহে রাজিও হয়ে যান আরশি। কিন্তু তালিবান আফগানিস্তান দখল করার পর সেই সম্পর্ক ভেঙে যেতে পারে বলে জানিয়েছেন আরশি। অভিনেত্রী আরও জানিয়েছেন, পাত্র তার বাবার বন্ধুর ছেলে। জন্মসূত্রে আরশি আফগানি পাঠান। বাবার বন্ধুর ছেলে হিসেবে ছোট থেকেই একে অপরকে চিনতেন তারা। বন্ধুত্বপূর্ণ সম্পর্কও ছিল তাদের মধ্যে। তবে এবার পরিস্থিতি বদলাতে শুরু করেছে। আর তাই আরশির ধারণা, বিয়ে ভেঙে যেতেই পারে। যদিও সাক্ষাৎকারে ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেননি আরশি।

কিন্তু কেন বিয়ে ভাঙছেন আরশি? তিনি জানিয়েছেন, বর্তমানে আফগানিস্তানের যা পরিস্থিতি, তাতে কোনও ভারতীয় পাত্রের সঙ্গেই বিয়ে দিতে চাইবে আরশির পরিবার। আর তাই এই বিয়ে ভেঙে যেতে পারে তার।

এর সঙ্গেই আরশি যোগ করেছেন, ‘জন্মসূত্রে আফগানিস্তানের সঙ্গে তার যোগসূত্র থাকলেও, নিজেকে একজন ভারতীয় নাগরিকই মনে করেন তিনি। তার পরিবারের সবাই ভারতেই বসবাস করছেন। ইউসুফজাই পরিবারের সন্তান আরশি। কিন্তু তার রুজিরুটি থেকে জীবনযাত্রা, সবটাই ভারতে।’


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest