নারীর অন্তর্বাস চুরি করাই তার নেশা, গ্রেফতার হলেন যেভাবে

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২১

নারীর অন্তর্বাস চুরি করাই তার নেশা, গ্রেফতার হলেন যেভাবে

জীবিকার তাগিদে অনেকে চুরির পথ বেছে নেন। কিন্তু সম্প্রতি নারীদের অন্তর্বাস চুরি করে গ্রেপ্তার হয়েছেন জাপানের এক ব্যক্তি। স্থানীয় একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি ২১ বছর বয়সী এক শিক্ষার্থী পুলিশের দ্বারস্থ হন। তার অভিযোগ, লন্ড্রি থেকে তার ছয়টি অন্তর্বাস হারিয়ে গেছে। এরপর তদন্ত করে টেটসুও উরাটা নামের ৫৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

তবে পরবর্তী সময়ে যা ঘটেছে তা সবাইকে অবাক করেছে। ওই ব্যক্তির বাড়িতে তল্লাশি চালিয়ে ৭৩০টি অন্তর্বাস পাওয়া গেছে। পরে জেরার মুখে নারীর অন্তর্বাস চুরির বিষয়টি স্বীকার করেন টেটসুও উরাটা।পুলিশের এক মুখপাত্র সংবাদমাধ্যমে বলেন, ‘একসঙ্গে এত অন্তর্বাস আমরা আগে কখনোই উদ্ধার করিনি।’ এ ঘটনা তদন্ত করছে পুলিশ।

জানা গেছে, বিগত কয়েক বছর জাপানে নারীর অন্তর্বাস চুরি যাওয়ার ঘটনা বৃদ্ধি পেয়েছে। গত মার্চে টাকাহিরো কুবো নামে এক ব্যক্তি নারীদের অন্তর্বাস চুরির দায়ে গ্রেপ্তার হন। তার কাছে ৪২৫টি অন্তর্বাস পাওয়া যায়। শেষবার অন্তর্বাস চুরির সময় ভিডিও ধারণ করেন এক প্রতিবেশী। পরে বিষয়টি প্রকাশ্যে আসে। এ ছাড়া ২০১৯ সালে একই অপরাধে টোরু আডাচি নামে ৪০ বছর বয়সী এক ব্যক্তি গ্রেপ্তার হন।


মুজিব বর্ষ

Pin It on Pinterest