জীবনের জন্য শিক্ষা এ লক্ষ্যে আরেকধাপ এগিয়ে শোভনছড়ি বাসী l

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

জীবনের জন্য শিক্ষা এ লক্ষ্যে আরেকধাপ এগিয়ে শোভনছড়ি বাসী l

জীবনের জন্য শিক্ষা এ লক্ষ্যে আরেকধাপ এগিয়ে শোভনছড়ি বাসী,স্কুল প্রতিষ্টায় সহযোগিতার জন্য বিত্তবানদের কাছে উদ্ধাত্ত আহ্বান।

জীবনের জন্য শিক্ষা আর শিক্ষার জন‍্য, চাই শিক্ষা প্রতিষ্ঠান । এ লক্ষ্যকে সফল করার জন্য কাজ করে যাচ্ছেন শোভনছড়ির নিঃস্বার্থ কিছু সমাজকর্মী, প্রবাসীবৃন্দ আর এলাকার আপামর জনসাধারণ।

বতর্মান শিক্ষা বান্ধব সরকারের শিক্ষা ব‍্যবস্থাকে কিছুটা বেগবান করা আর অন্ততঃপক্ষে মাধ্যমিক শিক্ষা ব‍্যবস্থাকে হাতের নাগালে আনার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন শোভনছড়ি বাসী। যেখানে বেশীরভাগ জনগোষ্ঠীই দারিদ্রের নিন্ম সীমায় বসবাস করে সেখানেও সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন প্রানের বিদ‍্যাপীট গড়ার লক্ষ্যে। বিশেষ করে বিদেশে অবস্থানরত সকল প্রবাসীও প্রানপণ চেষ্টা করে যাচ্ছেন আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে শিক্ষার আলো সবার ঘরে ঘরে পৌঁছনোর লক্ষ্যে।

এরই ধারাবাহিকতায় গতকাল ১৩ সেপ্টেম্বর ২০২১ ইংরেজি সুয়াবিল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে স্থানীয় ইউপি চেয়ারম্যান জনাব জয়নাল আবেদীন ও স্থানীয় ইউপি সদস‍্যগনের উপস্থিতিতে জমি বিক্রেতা গংদের সাথে বায়নানামা দলিল হয়।
জমি গ্রহিতা (প্রস্তাবিত) শোভন ছড়ি উচ্চ বিদ‍্যালয়ের পক্ষে সাক্ষর করেন (প্রস্তাবিত) শোভন ছড়ি উচ্চ বিদ‍্যালয়ের সাংগঠনিক কমিটির সন্মানিত সভাপতি জনাব এম. নুরুল আলম নুরু, সাধারণ সম্পাদক জনাব মাস্টার মাহবুবুল আলম , সিনিয়র সহ-সভাপতি জনাব সাইফুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি জনাব ডাঃ বেলাল উদ্দিন মেম্বার, অর্থ সম্পাদক জনাব মিন্টু কুমার চৌধুরী মেম্বার , জনাব হামিদুর রহমান মেম্বার প্রমুখ।
স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, সাবেক সেনা কর্মকর্তা শফিউল্লাহ হাবিলদার, মোহাম্মদ আবুল কালাম, মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ আবুল কাশেম, জনাব শাহ আলম সওদাঘর প্রমুখ।
বায়নানামার পর সাংগঠনিক কমিটি ও স্থানীয় জনগণকে সাথে নিয়ে প্রস্তাবিত শোভনছড়ি উচ্চ বিদ‍্যালয়ের নির্ধারিত জায়গায় সাইন বোর্ড স্থাপন করা হয়।
পরিশেষে দেশ বিদেশে অবস্থানরত বিত্তবানদের স্কুল প্রতিষ্টায় আর্থিকভাবে সহযোগিতার জন্যে শোভনছড়ি বাসীর পক্ষ থেকে উদ্ধাত্ত আহ্বান করা হচ্ছে ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest