সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপি ৪র্থ বর্ষে পদার্পণ উৎসব অনুষ্ঠিত।

প্রকাশিত: ৯:৫৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২১

সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপি ৪র্থ বর্ষে পদার্পণ উৎসব  অনুষ্ঠিত।

০৮ অক্টোবর ২০২১, অফিস ডেস্কঃ
স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নে গড়া সোনার বাংলায় স্বাধীনতার স্বপক্ষে সারা দেশের গণমাধ্যমকর্মীদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এবং তাদের মৌলিক অধিকার আদায় ও জীবন যাত্রার মান উন্নয়নে পেশাজীবি সংগঠন হিসেবে ২০১৮ সালে ১৯ সেপ্টেম্বর সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপি’র আত্মপ্রকাশ ঘটে। “দেশ, জাতি ও গণমাধ্যমের কল্যাণে” কাজ করার প্রত্যয়ে এই সংগঠনের সুচনা করেছিলেন মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে বেড়ে উঠা কয়েকজন সাংবাদিক। হাটি-হাটি পাঁ-পাঁ করে সেই বীজ বোনা প্রতিষ্ঠানটি তিন বছর পূর্ণ করে ৪র্থ বর্ষে পপদার্পণ করেছে। সে উপলক্ষে ৮ অক্টোবর শুক্রবার বিকাল ৪টায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অফ বাংলাদেশের সেমিনার হলে আলচনা সভা, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)’র ৪র্থ বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপন করা হয়।

অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন নাদিরা ইয়াসমিন জলি এমপি, সংসদ সদস্য-৩৪২, সদস্য- রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।
বিশেষ অতিথি ছিলেন মোঃ আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও মফস্বল সম্পাদক, দৈনিক ইক্তেফাক, মোঃ মঞ্জুর হোসেন ঈসা, চেয়ারম্যান, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি।
সংগঠনের সফলতা, ব্যার্থতা এবং আগামীদিনের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন মোঃ জালাল উদ্দীন জুয়েল, সাধারন সম্পাদক সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)।
স্বাগত বক্ত রাখেন গোলাম ফারুক মজনু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)।
বক্তব্য রাখেন সংগঠের কার্যকরী সভাপতি কলিম এম জাহিদী, সহ সভাপতি মামুনুর রশিদ নোমানি, সাংগঠনিক সম্পাদক হাসান আলম সুমন, ফারুক হোসেন, আর কে রিপন, যুগ্ম সম্পাদক আব্দুল খালেক নান্নু, আ্যড মেহেরাব কামাল, সাংবাদিক জাহিদুল ইসলাম প্রমুখ
সভাপতিত্ব করবেন এস এম সামছুল আলম নিক্সন, সভাপতি সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবদুল্লাহ আল নোমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (এসএসপি)।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংস্কৃতিক সম্পাদক জামাল সিকদার।
আলোচনা ও কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest