টাঙ্গাইলের মধুপুরে ঝুলন্ত লাশ উদ্ধার ll

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

টাঙ্গাইলের মধুপুরে ঝুলন্ত লাশ উদ্ধার ll

আঃ হামিদ মধুপুর ( টাঙ্গাইল)প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের কামারচালা পলাইআটা গ্রামে চাঁন মিয়া (৬০) নামের এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত চান মিয়া কামারচালা গ্রামের মৃত জুব্বার আলীর ছেলে।
জানা যায়, চান মিয়া প্রায় ৬ বছর আগে তার এবং সন্তানদের জমানো টাকা দিয়ে ওহাদ আলীর নিকট থেকে ১শত পাঁচ শতাংশ জমি ক্রয় করেন। তারপর থেকে চাঁন মিয়া তার ক্রয়কৃত জমি ভোগ দখল করে আসছে। সম্প্রতি ওহাদ আলীর ছেলে হেলাল উদ্দিন মেম্বার ক্রয়কৃত জমির মালিক হিসেবে নিজেকে দাবি করে জমি ছেড়ে দেওয়ার জন্য চান মিয়ার উপর চাপ সৃষ্টি করেন। বিষয়টি নিয়ে উভয় পক্ষের মধ্যে মতবিরোধ দেখা দেওয়ায় চান মিয়া জমি সংক্রান্ত বিরোধের সার্বিক বিষয় কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাম্মদ আলীকে অবহিত করেন। বুধবার (১৩ অক্টোবর)ভোরে মলকা খালের উপর নির্মিত ব্রীজের র‌্যালিং এর সাথে চাঁন মিয়ার ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী।
কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাম্মদ আলী জানান, মঙ্গলবার রাতে ভ্যান চালক চান মিয়া তার স্ত্রীকে নিয়ে আমার কাছে এসেছিলেন। তাঁরা মৌখিকভাবে অভিযোগ করে বলেন, ৮নং ওয়ার্ডের মেম্বার হেলাল উদ্দিন জায়গা ছেড়ে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করছে। হেলাল মেম্বার তার বাবার কাছ থেকে জায়গাটি লিখে নিয়েছেন বলে দাবি করে তাদেরকে জমি ছাড়ার হুমকিও দিয়েছেন। জমি না ছাড়লে হাতপা ভেঙ্গে দেওয়া হবে বলে হেলাল মেম্বার চান মিয়াকে শাসিয়েছে। বুধবার সকালে ব্রীজের নিচে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। আলোকদিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক লাশ উদ্ধার করে থানায় নিয়ে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আলোকদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, আমরা ঝুলন্ত লাশ উদ্ধার কেরছি। ময়নাতদন্তের পর বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest