সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনায় এনডিপি’র চেয়ারম্যান l

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনায় এনডিপি’র চেয়ারম্যান l

সশস্ত্র বাহিনী দিবস। প্রতিবছর ২১ নভেম্বর দিবসটি পালিত হয়ে আসছে। এ বছরও যথাযথ মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হবে। সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ, নৌবাহিনী প্রধান এডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল এবং বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান নিজ নিজ বাহিনীর পক্ষ থেকে শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করবেন।

এ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী ভিটিসির মাধ্যমে সংযুক্ত থেকে ঢাকা সেনানিবাসে আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে বীরশ্রেষ্ঠদের উত্তরাধিকারী এবং নির্বাচিত সংখ্যক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সংবর্ধনা প্রদান করবেন। সংবর্ধনা অনুষ্ঠানে সেনা, নৌ ও বিমানবাহিনীর প্রধান, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও), প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সচিবসহ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজাও উপস্থিত ছিলেন। তিনি এসময় সামরিক বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে স্বাক্ষাত করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest