হাতীবান্ধায় ইউপি সদস্যপ্রার্থীর খড়ের গাদায় আগুন l

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

হাতীবান্ধায় ইউপি সদস্যপ্রার্থীর খড়ের গাদায় আগুন l

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আব্দুল আজিজ নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সদস্য প্রার্থীর খড়ের গাদায় আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৯ নভেম্বর) রাত নয়টার দিকে উপজেলার সানিয়াজান ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুল আজিজ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আব্দুল আজিজ আসন্ন নির্বাচনে সানিয়াজান ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচন করবেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানাযায়, গতকাল রাতে ওই ইউনিয়নের স্থানীয় মোকাদ্দেস নগরে আব্দুল আজিজ সাধারণ ভোটারদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় তার বাড়িতে থাকা খড়ের গাদায় আগুন লাগানোর কথা শুনে সেখানে যান আব্দুল আজিজ। পরে এলাকাবাসীরা আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হলে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে৷ এ ঘটনায় ওই রাতেই আব্দুল আজিজ বাদী হয়ে থানায় হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুল আজিজ জানান, সামনে নির্বাচন উপলক্ষে প্রতিপক্ষের একটি দোয়া মাহফিল কাছেই চলছিলো হয়তো প্রতিপক্ষের কেউ এ কাজটি করেছেন।

হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার মনির হোসেন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে অনুমান করেন তিনি।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ( ওসি) এরশাদুল আলম বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ আমরা পেয়েছি তদন্ত করে প্রকৃত দোষীকে আইনের আওতায় আনা হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest