ফুলবাড়ীয়ায় মাদ্রাসাতুল কোরআনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

ফুলবাড়ীয়ায় মাদ্রাসাতুল কোরআনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মোবারক হোসেনঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার চকবেড়ীবাড়ী ও কালারচরে মাদ্রাসাতুল কোরআনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) বিকেলে মাদ্রাসার নির্মাণাধীন বিল্ডিংয়ে আনুষ্ঠানিক ইট-বালু ডালাই করেন কুমিল্লার বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক ও মাদ্রাসাটির প্রতিষ্ঠাতা এটিএম জসিম উদ্দিন। পরে তিনি সবাইকে নিয়ে এক বিশেষ মোনাজাতে শরিক হোন।
এর আগে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পলাশীহাটা দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষক ইব্রাহীম খলীলের সভাপতিত্বে ও সাংবাদিক হাফিজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এটিএম জসিম উদ্দিন। তিনি বলেন, মাদ্রাসা প্রতিষ্ঠার লক্ষ্য শুধুই মহান আল্লাহর সান্নিধ্যে অর্জন করা। তিনি আরো বলেন, এ প্রতিষ্ঠান সাধারণত অন্য সব প্রতিষ্ঠানের থেকে আলাদা হবে, এখানে কালেকশন বা যাকাত গ্রহণ করা হবেনা। এসময় তিনি মাদ্রাসাটি পরিচালনার আধুনিক ও মূল্যবোধ শিক্ষার কিছু নীতিমালা পড়ে শুনান।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ওয়াদেদ আকন্দ দুদু, কোর্ট মসজিদের ইমাম নূরে আলম সিদ্দিকী, ইউপি সদস্য শাহজাহান আকন্দ, ফারুক হোসেন, প্রতিষ্ঠানের পক্ষে জলীল মাষ্টার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest