খুলনার পাইকগাছায় পরিকল্পিত উপায়ে সমন্বিত ধান, মাছ ও চিংড়ী চাষাবাদে সমাবেশ

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২২

গোলাম মোস্তফা খান, খুলনা।

খুলনার পাইকগাছায় পরিকল্পিত উপায়ে সমন্বিত ধান, মাছ ও চিংড়ী চাষাবাদ অব্যাহত রাখতে জমি মালিক, চিংড়ী ও মৎস্য চাষীদের উদ্যোগে এক যৌথ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(১৯ জানুয়ারী) বিকেলে উপজেলার দেলুটির জিরবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত সমাবেশে জমি মালিক ও চিংড়ী চাষী শেখ সুলতান জাকারিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ইউনিয়ন আ’লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নির্মল কান্তি মন্ডল।
জিরবুনিয়া সমিতির সভাপতি মৎস্য চাষী মিল্টন মন্ডলের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আবুল হোসেন, স্বপন মন্ডল, রহমান গাজী, পলাশ মোড়ল, নিরজ্ঞন রায়, নলিনাক্ষ বৈদ্য, আঃ আজিজ গাজী, প্রকাশ মন্ডল, সঞ্জয় মন্ডল শফিকুল ইসলাম শফু, কালিদাস রায়, বিভুতি রায়, কালিপদ মন্ডল, দীজেন্দ্র নাথ ঢালী, দীপক কুমার মন্ডল ও ব্রজেন্দ্র নাথ মন্ডল।
সমাবেশে বক্তারা বলেন, একটি মহল দেশের বৈদেশিক মুদ্রা অর্জনের অন্যতম রপ্তানি খাত হিমায়িত চিংড়ির চাষ বন্ধের চক্রান্ত করছে। তারা বলেন, জনপদে দীর্ঘ দিন যাবৎ পরিকল্পিত উপায়ে সমন্বিত উপায়ে ধান, চিংড়ী ও মাছ চাষ হয়ে আসছে। এসময় বক্তারা ঐক্যবদ্ধ প্রক্রিয়ায় সকল চক্রান্ত প্রতিহত করবে বলেও জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest