পাওনা টাকা চাওয়ায় সাংবাদিকের ওপর হামলা

প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, মে ২, ২০২২

পাওনা টাকা চাওয়ায়  সাংবাদিকের ওপর হামলা

পাওনা টাকা চাওয়ার কারণে রিয়াজ নামে এক যুবক ও তার সহযোগিদের দ্বারা মারধরের শিকার হয়েছেন সাংবাদিক মাহতাব জাভেদ শামিম।

রোববার দুপুর ১টার দিকে শহরের দেশীভোজ রেস্তরায় এ ঘটনা ঘটে। আহত শামিমকে ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় বিকেলে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এরই মধ্যে হামলা ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ এসেছে ফ্রিডমবাংলার হাতে।

আহত শামিম বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ঝালকাঠি জেলা শাখার সদস্য সচিব। এ ঘটনায় সংগঠনের ঝালকাঠি জেলা শাখা তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে এবং দ্রুত হামলাকারীকে গ্রেফতারের দাবী জানিয়েছেন।

এক বিবৃতিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ঝালকাঠি জেলা শাখার আহবায়ক নজরুল ইসলাম ঘটনার সাথে জড়িতদের সিসি ফুটেজ সংগ্রহ করে তদন্তের দাবি জানিয়ে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

হামলার ঘটনায় আহত শামিম জানান, সাংবাদিকতার পাশাপাশি ঝালকাঠি কলেজ রোডে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। রিয়াজের কাছে সাংবাদিক শামিমের ঐ প্রতিষ্ঠান ২১ হাজার টাকা পাওনা পাবে। ঘটনারদিন দুপুরে লোক মারফত পাওনা টাকা চাইলে শামিমকে খুঁজে দেশিভোজে গিয়ে হামলা করাহয়। এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, একটি অভিযোগ পত্র পেয়েছি, বিষটি একজন এসআই’কে দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে, অভিযোগের সত্যতা পেলে অভিযুক্তের ব্যাপারে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest