যশোরে ঈদের দিন দুস্থ ও পথশিশুদের ঈদের খাবার তুলে দিল বিবেক সংগঠন

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, মে ৪, ২০২২

যশোর প্রতিনিধি: যশোরে ঈদুল ফিতর উপলক্ষে বিবেক সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে পথচারী এবং পথশিশুদের মাঝে ঈদের খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩ মে) দুপুরে যশোর শহরের রেলস্টেশন, বাস টার্মিনাল, দড়াটানা মোড় সহ শহরের কয়েকটি স্থানে প্রায় দেড় শতাধিক দুস্থ পথচারী এবং পথশিশুদের মাঝে এ প্যাকেটজাত খাবার বিতরন করে সংগঠনের সদস্যরা।

খাবার বিতরন কালে উপস্থিত ছিলেন, আমন্ত্রিত অতিথি ফারহানা ইয়াসমিন পলি, উপদেষ্টা কামাল হোসেন, প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দুল ইসলাম অভি, সাংগঠনিক সম্পাদক এমএইচ উজ্জ্বল, দপ্তর সম্পাদক এ্যান্টনি দাস অপু, ত্রান দূর্যোগ বিষয়ক সম্পাদক আসিফ সেতু, চিকিৎসা বিষয়ক সম্পাদক ইশতিয়াক রবিন, নির্বাহী সদস্য সেলিম হোসাইন, নির্বাহী সদস্য, আশিকুর রহমান টনি, সম্মানিত সদস্য তরিকুল ইসলাম, সদস্য মেহেদী হাসান।

সংগঠনের উপদেষ্টা কামাল হোসেন বলেন, আমরা ঈদের দিন পথশিশুদের মাঝে খাবার বিতরণের এ ব্যাতিক্রমি উদ্দ্যেগ গ্রহন করেছি। সংগঠনের প্রত্যেকটা সদস্য আর্থিক সহোযোগিতার পাশাপাশি, অক্লান্ত পরিশ্রম করেছে।

সভাপতি ওবায়দুল ইসলাম অভি বলেন,শেষ রোজা পর্যন্ত দাওয়াতের অপেক্ষায় থেকেও পথশিশুরা থেকেও পথশিশুরা এক বেলা খাবারের দাওয়াত পায় না। পাড়া, মহল্লায় বড় আয়োজন হচ্ছে, নিরাশ হবে জেনেও আশায় থাকে পথে পথে ঘুরে বেড়ানো পথশিশুরা। অন্য পাড়া/মহল্লার বড়লোকরাও দাওয়াত পায় কিন্তু নিজের পাড়ার/এলাকার দরিদ্র পরিবারগুলোর শিশু, পথশিশুরা অভুক্ত থাকে। এমন শিশুদের জন্য ঈদের দিন বিবেক সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ঈদ আহারের আয়োজন করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest