দলের বিরুদ্ধে কাজ করলে কোন নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না-আমু

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, মে ২২, ২০২২

দলের বিরুদ্ধে কাজ করলে কোন নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না-আমু

নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায়-আমির হোসেন আমু এমপি

মিলন কান্তি দাস,  নলছিটি,ঝালকাঠি

১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র,
বাংলাদেশ আওয়ামী লীগ’র উপদেষ্টা মন্ডলীর সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,ঝালকাঠি-২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন দলের বিরুদ্ধে যারা কাজ করবে তাদেরকে কোন নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না।
২২ মে রবিবার বিকেলে পৌরসভার মিলনায়তনে নলছিটি উপজেলা ও পৌর আ’লীগ’র সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেছেন। দলের নেতা কর্মীদের বলেন যাদের কর্মকান্ড দলের জন্য ক্ষতির কারণ হবে তাদের দলে প্রয়োজন নেই। ঘরে ঘরে গিয়ে সদস্য ফর্ম পূরণ করে দলকে শক্তিশালী করার জন্য কাজ আহ্বান জানান। চেয়ারম্যানদের বলেন দলের সাথে মিলেমিশে কাজ করতে হবে। দলের ভেতর কোন কোন্দল থাকতে পারবে না। তিনি বলেন আওয়ামী লীগ ক্ষমতা গ্রহণের পর বঙ্গবন্ধু হত্যার বিচার, যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় কার্যকর করা হয়েছে। এইসব কারণে অপশক্তিরা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এই অপশক্তির বিরুদ্ধে সর্বদা সচেষ্ট থাকতে হবে।

উপজেলা আওয়ামি লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্রসাশক সর্দার মোঃ শাহআলম,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি পৌরসভার মেয়র মোঃ লিয়াকত আলী তালুকদার। উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ সিদ্দিকুর রহমান, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ খাঁন, পৌর আ’লীগের সভাপতি ডাক্তার এস্কেন্দার আলী খান, সাধারণ সম্পাদক জার্নধন দাস প্রমুখ।

এদিন আমির হোসেন আমু এমপি ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নলছিটির জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ করেন। মৎস্য বিভাগের আয়োজনে পৌরসভা চত্বরে ১৫ জনের হাতে একটি করে বকনা বাছুর তুলে দেন। এ অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের সাথে উপস্থিত ছিলেন মৎস্য অধিদপ্তরের বরিশাল’র বিভাগের উপ-পরিচালক আনিসুর রহমান তালুকদার, জেলা মৎস্য অফিসার রিপন কান্তি ঘোষ, উপজেলা মৎস্য অফিসার সাইয়্যেদা প্রমুখ ঝালকাঠি জেলায় নিবন্ধিত জেলের সংখ্যা ৬৮৮৫ জন। এদের মধ্যে নলছিটিতে আছে ১৬৬৯ জন।ঝালকাঠি জেলায় ২০১১ সালে ইলিশের উৎপাদন ছিলো ৭৬০ মেট্রিক টন যা ২০২১ সালে এসে ১২০০ মেট্রিক টনে দাড়িয়েছে।

মিলন কান্তি দাস
নলছিটি,ঝালকাঠি


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest