হাবিপ্রবি ইইই ক্লাবের নতুন কমিটির সভাপতি নূরআলাম সাধারণ সম্পাদক রবিউল।

প্রকাশিত: ৮:৩৭ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২২

হাবিপ্রবি ইইই ক্লাবের নতুন কমিটির সভাপতি নূরআলাম সাধারণ সম্পাদক রবিউল।

মোঃ হাবিবুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধিঃ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের “ইইই ক্লাব অব এইচএসটিইউ” এর নতুন কমিটি গঠিত হয়েছে।

তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড মো. জামিল সুলতান স্বাক্ষরিত এক ক্লাবের বিজ্ঞপ্তিতে নির্বাচিত সকল সদস্যের নাম জানানো হয়।

উক্ত”ইইই ক্লাব অব এইচএসটিইউ”এর ভাইস প্রেসিডেন্ট হিসেবে মো. নুরআলম হাওলাদার এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. রবিউল আউয়াল নির্বাচিত হয়েছেন । এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম,
মো. আবুল কালাম আজাদ, মো. রুবায়েত খান, সাংগঠনিক সম্পাদক হিসেবে সাদমান রুমাদ শাতিল এবং সহ সাংগঠনিক সম্পাদকঃ মো. আসিফ মাহমুদ, মো. তানভীর আহমেদ, রাজা আগারওয়াল নির্বাচিত হয়েছেন।

উক্ত কমিটিতে প্রচার সম্পাদক হিসেবে মো. আব্দুল্লাহ আল নোমান, সহ প্রচার সম্পাদক হিসেবে মো. হাসনাত রহমান শান্ত, মো. রাকিব হাসান, মো. মেহেদি হাসান, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে মো. আশফাকুর রাহমান আসিফ, সহ সাংস্কৃতিক ও ক্রীড়া হিসেবে বিষয়ক সম্পাদক মো. মশিউর রহমান, ফারজানা ফাইজা মুস্তারি, মো. আব্দুল কাইয়ূম মিয়াকে মনোনীত করা হয়েছে।এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে দশজন নির্বাচিত হয়েছেন।

ভিপি নির্বাচিত হয়ে নুরআলম হাওলাদার বলেন, ইইই ক্লাব অফ এইচএসটিইউ সর্বদাই একাডেমিক শিক্ষার পাশাপাশি সকল শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তি নির্ভর জ্ঞান বৃদ্ধি করতে চেষ্টা করে। তারই অংশ হিসেবে বিভিন্ন রোবোটিক্স প্রতিযোগিতা, প্রোজেক্ট এক্সিবিশন, প্রযুক্তিগত সেমিনার, ওয়ার্কশপ আয়োজন করি। আমাদের দায়িত্ব কালীন সময়ে শিক্ষার্থীরা যাতে সৃজনশীল শিক্ষার দিকে অগ্রসর হয় এবং সকলেই যাতে তাদের উদ্ভাবনী শক্তির মাধ্যমে ইইই বিভাগ,বিশ্ববিদ্যালয় তথা জাতির জন্য নতুন কিছু করতে পারে সেই লক্ষে কাজ করে যাবো ইনশাআল্লাহ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest