বন্যার্তদের আর্থিক সহায়তায় হাবিপ্রবির ৯রং ব্যান্ড এর সঙ্গীত পরিবেশন

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

বন্যার্তদের আর্থিক সহায়তায় হাবিপ্রবির ৯রং ব্যান্ড এর সঙ্গীত পরিবেশন

মোঃ হাবিবুর রহমান,হাবিপ্রবি প্রতিনিধি (দিনাজপুর) :

সিলেট-সুনামগঞ্জসহ দেশের উত্তর-পূর্বাঞ্চলে বন্যার্তদের পাশে দাড়াতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৯রং ব্যান্ড সঙ্গীত পরিবেশন করে অর্থ সংগ্রহ করছেন।

দেশের ক্রান্তিলগ্নে সবসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাই সবসময় এগিয়ে এসেছে তারই অংশ হিসেবে বন্যার্ত মানুষদের পাশে দাড়ানোর জন্য সাহায্যের অংশ হিসেবে আর্থিক সাহায্য সংগ্রহ করছে এ ব্যান্ড দলের সদস্যরা।

আজ ২১ জুন বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সঙ্গীত পরিবেশন এর মধ্য দিয়ে শুরু হয় এ যাত্রা এরপর দিনাজপুর স্টেশন বড়মাঠ বাণিজ্য মেলা ও শহরের বিভিন্ন মোড় ঘুরে সঙ্গীত পরিবেশন করে সাহায্য তুলেছেন শিক্ষার্থীরা। উত্তোলিত সকল অর্থ একমোটে সিলেট সুনামগঞ্জ ও উত্তরাঞ্চলের বন্যার্তদের মাঝে পৌছে দিবে শিক্ষার্থীরা।

তাদের এ ব্যতিক্রমী আয়োজনকে সাধুবাদ জানিয়েছে সাধারণ শিক্ষার্থীরা।

এমন ব্যতিক্রমী আয়োজন সম্পর্কে জানতে চাইলে ৯রং ব্যান্ড দলের সদস্য প্রান্ত সরকার বলেন, মানুষ হিসেবে হিসেবে মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব আমরা আমাদের অবস্থান থেকে যতটুকু পারছি চেষ্টা করছি সহায়তা করার একটি সম্মিলিত অর্থ সংগ্রহ করে সম্ভব হলে আমাদের একটি টিম বন্যা দুর্গত এলাকায় জরুরি ত্রান নিয়ে যাওয়ার অথবা আমরা এই টাকা বিদ্যানন্দ ফাউন্ডেশনের মাধ্যমে বন্যা দুর্গতদের মাঝে পৌঁছাতে চাই।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest